Breaking News
নির্বাচনে বিএনপি আসলো বা না আসলো নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে - শাজাহান খান

নির্বাচনে বিএনপি আসলো বা না আসলো নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে - শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান বলেছেন, আগামী ডিসেম্বর জাতীয় নির্বাচন, সেই নির্বাচন বিএনপি আসতে চায় না। নির্বাচনে বিএনপি আসলো বা না আসলো নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে। শুক্রবার বিকেলে মাদারীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন চিকিৎসা সহায়তা চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে দেশের মানুষ শান্তিতে বসবাস করছে। বিভিন্ন রোগীরা আর্থিক সহযোগীতা পাচ্ছে। বিএনপির আমলে খাদ্য ঘাটতি ছিল, শেখ হাসিনা ক্ষমতায় আসায় সেই খাদ্য ঘাটতি কমিয়ে দেশকে খাদ্যতে স্বয়ংসম্পূর্ণ করেছে। আমি আশা রাখি আবারও শেখ হাসিনা ক্ষমতায় আসবে এবং উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখবে। এই শেখ হাসিনা ক্ষমতা আছে বলে আজ বিভিন্ন রোগীদের নগদ অর্থ প্রদান করছে। একসময় মাত্র ৫ হাজার টাকা দেয়া হতো সেখানে এই সরকার ৫০ হাজার করে টাকা দিচ্ছে।

মাদারীপুর জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয় আয়োজনে আরও উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান, মাদারীপুর অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সাইফুল ইসলাম, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ- পরিচালক (ভারপ্রাপ্ত) ফেরদৌস আক্তারসহ জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস,স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ১শ ২৭ জন ব্যক্তিদের মাঝে ৬৩ লক্ষ ৫০হাজার টাকার চেক বিতরণ করা হয়।