Breaking News
ফরিদপুরে সবুজ প্রেমীদের নিয়ে গার্ডেনার্স এসোসিয়েশনের মিলন মেলা

ফরিদপুরে সবুজ প্রেমীদের নিয়ে গার্ডেনার্স এসোসিয়েশনের মিলন মেলা

মাহবুব পিয়াল, ফরিদপুর:
ভালোবাসায় বাঁচুক সবুজ, সবুজে বাঁচুক প্রাণ -এই শ্লোগান কে সামনে রেখে সবুজ প্রেমীদের নিয়ে ফরিদপুরে অনুষ্ঠিত হয়েছে গাডেনার্স এসোসিয়েশনের মিলন মেলা।

শুক্রবার (৩ নভেম্বর) বিকাল ৪টায় শহরের জেলা পরিষদ এর সম্মেলন কক্ষে ফরিদপুর গাডেনার্স এসোসিয়েশনের পঞ্চম বর্ষ পদার্পন উপলক্ষে সবুজ প্রেমীদের নিয়ে এই মিলন মেলা আয়োজন কর হয়। অনুষ্টানে জেলার সবুজ প্রেমীদের সংবর্ধনা প্রদান,গাছ বিতরন,আলোচনা সভা ও কেক কেটে উৎসব পালন করা হয়।

গাডেনার্স এসোসিয়েশন ফরিদপুরের প্রতিষ্টাতা সভাপতি সাগর নন্দির সভাপতিত্বে অনুষ্টানে ফরিদপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো: নুরুল ইসলাম, ব্লাস্ট ফরিদপুরের সমন্বয়কারী এ্যাডভোকেট, শিপ্রা গোশ্বামী,
জেলা কালচারাল অফিসার সাইফুল ইসলাম মিলন, নগরকান্দা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার তানসির জুবায়ের,ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহাবুবুল ইসলাম পিকুল, শিক্ষাবিদ হামিদা পারভিন, ওজিফা নাসরিন, বৃক্ষপ্রেমী সাজিয়া আফরিন,আয়শা আশরাফি ও শেখ শফিকুল ইসলাম বক্তব্য রাখেন।অনুষ্ঠানটির সঞ্চলন করেন প্রত্যাশা মোদক ও জ্যোতিময় বিশ্বাস।

অনুষ্টানে ফরিদপুরে সবুজায়ন ও বৃক্ষ রোপনে বিশেষ ভুমিকা রাখায় ৫ বৃক্ষপ্রেমিকে সস্মাননা ক্রেষ্ট ও গাডেনার্স এসোসিয়েশন ফরিদপুরের ২জন মর্ডারেটরকে সস্মাননা ক্রেষ্ট ও উপহার সামগ্রীপ্রিদান করা হয়।

  অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতার জন্য অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দী, গ্রীন ভ্যালি,পারুল এগ্রো নার্সারী, শিকদার বাড়ী এগ্রো ফার্ম, এম.কে. ফার্ম হাউজ,মিঠুন নন্দী, রুহুল আমিন,রুমানা হাসিন, শহীদুল ইসলাম,কুড়ি গার্ডেন, ডি আর এগ্রো, মারশ এগ্রো, বিল্ড ইঞ্জিনিয়ারিং কনসালটেন্ট ওয়েডিং & ইভেন্ট প্লানার্স , চিরকুট ফটোগ্রাফি ও উদ্যোক্তদেরকে কৃজ্ঞড়তা ও বিশেষ ধন্যবাদ জানানো হয়।