Breaking News
ফরিদপুরে সুফি মোতাহার হোসেন পাঠাগারের নবনির্মিত ভবনের উদ্বোধন

ফরিদপুরে সুফি মোতাহার হোসেন পাঠাগারের নবনির্মিত ভবনের উদ্বোধন

মাহবুব পিয়াল,ফরিদপুর:
ফরিদপুর শহরের লক্ষ্মীপুরে সুফি মোতাহার হোসেন সাধারন পাঠাগারের নবনির্মিত ভবনের উদ্বোধন হয়েছে।

সোমবার(২০ নভেম্বর) সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্মিত ভবনের উদ্বোধন করেন ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র অমিতাভ বোস বই পড়ার প্রতি গুরুত্ব আরোপ করে বলেন, এই পাঠাগরের মাধ্যমে এলাকার মানুষের জ্ঞানের পরিধি বৃদ্ধি পাবে।সব ধরনের পাঠকেরা এখান থেকে বই সংগ্রহ করে পড়তে পারবে। এলাকায় একটা শিক্ষার পরিবেশ সৃষ্টি হবে।
সুফি মোতাহার হোসেন সাধারন পাঠাগারের সভাপতি আলহাজ্ব মোঃ মুজাফফর হোসেনের সভাপতিত্বে অনুষ্টানে পাঠাগারের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন খান, সমাজ সেবক ও রাজনীতিবিদ রাশেদুল আবেদীন আক্কাস, পৌর কাউন্সিলর মাহমুদুল হক রেজা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর আফরোজা সুলতানা টুটু, পৌরসভার সাবেক কমিশনার ডাক্তার সালাউদ্দিন আহমেদ দিলীপ, শহিদুল ইসলাম খান নাঈম, বিশিষ্ট ব্যবসায়ী সালেহ আহমেদ, ফরিদ আহমেদ নান্টু, আব্দুল মালেক, জাকির হোসেন মিলন, মহসীন মুন্সি, এ টিএম জামিল তুহিন, বিকাশ সরকার মিঠু সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে সনেট কবি সুফি মোতাহার হোসেন ও পাঠাগারের প্রয়াত সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।