Breaking News
ভূরুঙ্গামারীতে ১২ জুয়ারি আটক

ভূরুঙ্গামারীতে ১২ জুয়ারি আটক

মোঃ আরিফুল ইসলাম,ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে জুয়া খেলার নগদ ১৪,৩০০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার সহ ১২ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ ।

থানা সূত্রে জানা যায়, থানা পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে ৬ মে শনিবার রাত আনুমানিক সাড়ে এগারোটার সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ছোট খাটামারী গ্রামে টাকা দিয়ে জুয়া খেলারত অবস্থায় তাদেরকে আটক করে থানা পুলিশ।
আটককৃত ব্যক্তিরা হলো উপজেলার ছোট খাটামারী গ্রামের মৃত তারাব আলীর ছেলে মজিবর (৫০), মৃত আব্দুল বারেকের ছেলে রুবেল (৩৫), মৃত হাছেন আলীর ছেলে আমিনুল ইসলাম (৩৫), নওশাদ আলীর ছেলে আফজাল হোসেন (৩২),
জামাল উদ্দিনের ছেলে হাফিজুর রহমান (৪০), মৃত ইসাহাক আলীর ছেলে সাগর (৩৫), আব্দুল মালেকের ছেলে আলাল মিয়া (৩০), মৃত শওকত আলীর ছেলে নুরুন্নবী (৩০), আব্দুল আজিজের ছেলে আয়নাল হক (৪০), আবুল হোসেনের ছেলে
বেল্লাল হোসেন (২৫), বড় খাটামারী গ্রামের সোনা মিয়ার ছেলে আলম (৪০) ও আইকুমারী ভাতি গ্রামের রোস্তম আলীর ছেলে তরিকুল ইসলাম (৫০)।

এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন, উক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে ভূরুঙ্গামারী থানার মামলা নং ০৬ তাং ০৭/০৫/২০২৩ ইং, ধারাঃ ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ রুজু করা হয়েছে এবং আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, ভূরুঙ্গামারীর সাধারণ জনগনের সহযোগীতা ও সমর্থনে জুয়া ও মাদক নির্মূলে দিন রাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছে ভূরুঙ্গামারী থানা পুলিশ।