Breaking News
বাগেরহাটে ডেঙ্গু সচেতনতায় ওয়ালটনের কর্মসূচি

বাগেরহাটে ডেঙ্গু সচেতনতায় ওয়ালটনের কর্মসূচি

বাগেরহাট প্রতিবেদকঃ

'মশার আবাসস্থল ধ্বংস করি, মশা মুক্ত দেশ গড়ি' এই স্লোগান নিয়ে ডেঙ্গু প্রতিরোধে বাগেরহাটে সচেতনতামূলক কর্মসূচি পালন করেছে ওয়ালটন। সোমবার (১১ সেপ্টেম্বর) সকালে বাগেরহাটের মিঠাপুকুর ওয়ালটন প্লাজা ও রেল রোড ওয়ালটন প্লাজার যৌথ আয়োজনে একটি র ‍্যালির আয়োজন করা হয়। র‍্যালিটি শহরের মিঠাপুকুর পাড় থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাসাবাটি প্রাথমিক বিদ্যালয় গিয়ে শেষ হয়। 

পরে প্রাথমিক বিদ্যালয়ের আশেপাশের প্রায় ২ কিলোমিটার রাস্তা ও বিদ্যালয় এর মাঠে থাকা আগাছা ও ময়লা পরিষ্কার করা হয়। এবং ডেঙ্গু প্রতিরোধে শহরে মাইকিং ও মিঠাপুকুর ওয়ালটন প্লাজায় সচেতনতামূলক সভার আয়োজন করা হয়।

পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন, বাসাবাটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানা আক্তার, বাগেরহাট সদর মডেল থানার এস আই আব্দুল মান্নান, মিঠাপুকুর ওয়ালটন প্লাজার ম্যানেজার মোহাম্মদ আরিফুল ইসলাম, রেলরোড ওয়ালটন প্লাজার ম্যানেজার মোঃ ইমরান শেখ, ফ্লোর ইনচার্জ সৈকত সরদার, সেলস এক্সিকিউটিভ বাইজিদ হাওলাদার, অমিত ঘোষ চৌধুরী, মোস্তফা রহমান, দিতু শেখ, সবুজ মন্ডল, সাগর হোসেন, মুর্শিদ হাওলাদার, হাসান শেখ, মোহাম্মদ বাশার, জ্যোতি দাস, সোহাগ হাওলাদার সহ স্থানীয় ব্যক্তিবর্গ।