Breaking News
বাগেরহাটে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এডভোকেসী সভা

বাগেরহাটে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এডভোকেসী সভা

বাগেরহাট প্রতিবেদকঃ
“নিরাপদ মাতৃত্ব পরিকল্পিত পরিবার, স্মার্ট বাংলাদেশ হোক আমাদের অঙ্গীকার" এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ২৫ নভেম্বর থেকে দেশব্যাপী পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ পালন উপলক্ষে এডভোকেসী সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২নভেম্বর ) সকালে সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এডভোকেসী সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাসেদুজ্জামান।

পরিবার পরিকল্পনা বিভাগের বাগেরহাট সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো.অলিয়ার রহমানের সভাপতিত্বে সেবা সপ্তাহ সম্পর্কে সভায় বক্তব্য দেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. ফেরদৌস আনসারী, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারন সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, জনপ্রতিনিধি চিকিৎসক, সেবিকা ও সাংবাদিকরা অংশ নেন। আগামী ২৫ - ৩০ নভেম্বর পর্ন্ত সেবা ও প্রচার সপ্তাহ পালন করার জন্য সব ধরনের প্রস্তুতিতে নেয়া হয়েছে।

সভায় বক্তারা, পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ পালনে পরিবার পরিকল্পনা সেবা, স্বাভাবিক ও জরুরী প্রসব সেবা, প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা সেবা, গর্ভবতী- নবজাতক ও শিশু সেবা, প্রজনন স্বাস্থ্য সেবা, কৈশোরকালীন স্বাস্থ্য ও পুষ্টি সেবা নিশ্চিত করতে নিজ নিজ দায়িত্ব পালনে আহবান জানানো হয়।