Breaking News
কিশোরগঞ্জে নিজ পিতার ধর্ষণে অন্তঃসত্ত্বা ১৪ বছরের কিশোরী

কিশোরগঞ্জে নিজ পিতার ধর্ষণে অন্তঃসত্ত্বা ১৪ বছরের কিশোরী

মো. আনোয়ার হোসাইন জুয়েল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:
কিশোরগঞ্জে নিজ পিতার হাতে ধর্ষণের শিকার হয়ে ১৪ বছরের কিশোরী মেয়ে ২৮ সপ্তাহের অন্তঃসত্বা হওয়ার অভিযোগ উঠেছে। বিষয়টি এলাকায় জানাজানি হওয়ার পর এলাকাবাসী ধর্ষক পিতাকে আটক করে র‌্যাবের হাতে তুলে দিয়েছে। এই ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বড়ভাই কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের মধুরদিয়া গ্রামের মৃত আঃ মোতালিবের ছেলে অভিযুক্ত জিল্লুর রহমান (৫৫) ।

র‌্যাব সূত্রে জানা যায়, গত বছরের ১৫ নভেম্বর রাতে ওই কিশোরীর পিতা নিজ মেয়েকে ভয় দেখিয়ে ধর্ষণ করে। এই বিষয়ে কাউকে কিছু না বলার জন্য কিশোরীকে বিভিন্ন ভাবে ভয় দেখান ধর্ষক পিতা। এরপর থেকে বিভিন্ন সময় একাধিকবার ধর্ষণে ১৪ বছরের ঐ কিশোরী ২৮ সপ্তাহের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। সম্প্রতি কিশোরীর শরীরে পরিবর্তন এলে এলাকায় গুঞ্জন শুরু হয়। রোববার বিকেলে কিশোরী অবশেষে তার ভাই ও এলাকার লোকজনদের বিষয়টি জানায়। এরপর স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে জিল্লুর রহমানকে আটক করে র‌্যাবের হাতে তুলে দেয়। এই ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বড়ভাই কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে কিশোরগঞ্জ র‌্যাবের উপ পরিচালক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান গণমাধ্যম কে জানান, অভিযুক্ত প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েকে ধষর্ণের কথা স্বীকার করেছেন। জিজ্ঞাসাবাদ শেষে অভিযুক্তকে কিশোরগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।