Breaking News
তাড়াইলে অপরাধ নিয়ন্ত্রণে বিট পুলিশিং সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

তাড়াইলে অপরাধ নিয়ন্ত্রণে বিট পুলিশিং সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

মো. আনোয়ার হোসাইন জুয়েল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

বিট পুলিশিং বাড়ী বাড়ী, নিরাপদ সমাজ গড়ি; তথ্য দিন সেবা নিন এই স্লোগান গুলোকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ৭টি ইউনিয়নে চলছে বিট পুলিশিং কার্যক্রম। এরই ধারাবাহিকতায় শনিবার তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি বিটে ইনচার্জ হিসেবে রয়েছে একজন সাব-ইন্সপেক্টর পদমর্যাদার কর্মকর্তা।

জনগনকে দ্রুততম সময়ে সেবা প্রদানের লক্ষ্যে এবং সর্বোপরি এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে বিট পুলিশিং কার্যক্রম অব্যাহত রয়েছে। বিট পুলিশিং এর নিয়মিত কার্যক্রমের পাশাপাশি সমাজ থেকে সন্ত্রাস ও মাদক নির্মূল এবং ধর্ষণবিরোধী সভার আয়োজনের মাধ্যমে মানুষকে সচেতন করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে বিট পুলিশিং কর্মকর্তারা। বিট পুলিশিং কার্যক্রমকে ফলপ্রসূ করতে নিয়মিত মনিটরিং করছেন জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

১৩ মে ২০২৩, শনিবার দামিহা ইউনিয়নে তাড়াইল থানা পুলিশ প্রশাসনের আয়োজনে অপরাধ নিয়ন্ত্রণে বিট পুলিশিং সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। তাড়াইল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাংবাদিক রবীন্দ্র সরকারের উপস্থাপনায় সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দামিহা ইউনিয়ন পরিষদের জন-নন্দিত চেয়ারম্যান এ,কে মাইনুজ্জামান নবাব। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদের সদস্য, এ,কে এস জ্জামান সম্রাট, তাড়াইল উপজেলা ভীট পুলিশিং সভাপতি, সাংবাদিক দেওয়ান ফারুক দাদ খান, দামিহা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি, নুরুল গনি ভূইয়া, আওয়ামিলীগের দামিহা ইউনিয়ন সভাপতি তাজুল ইসলাম কাজল, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মত বিনিময় সভায় বক্তাগণ সন্ত্রাস, জঙ্গিবাদ, নারী নির্যাতন, ইভটিজিং, বাল্যবিবাহ ও সাইবার ক্রাইম রোধে তাড়াইল থানা পুলিশের কার্যকর ভূমিকার জন্য ভূয়সী প্রশংসা করেন ও ধন্যবাদ জানান।