Breaking News
বাগেরহাটে উপমন্ত্রীর বিরুদ্ধে বিরুপ মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ

বাগেরহাটে উপমন্ত্রীর বিরুদ্ধে বিরুপ মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের রামপালে বন, পরিবেশ ও জলবায়ু মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি সম্পর্কে বিরুপ মন্তব্যের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ আবু সাইদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার  (১৩ এপ্রিল) দুপুরে রামপাল উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্বরে এসে শেষ হয়।

পরে রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে উপজেলা চত্বরে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক আব্দুর রউফ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন, রামপাল উপজেলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, আওয়ামী লীগ নেতা জামিল হোসেন জামু প্রমুখ।

রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোয়াজ্জেম হোসেন বলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ আবু সাইদ নিজের নানা অপরাধ ঢাকতে উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি‘র বিরুদ্ধে এই বিরুপ মন্তব্য করেছেন। তাকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করে আইনের আওতায় আনার দাবি জানান ।

সম্প্রিতি একটি বেসরকারি টেলিভিশনের দ্বাদশ সংসদ নির্বাচন বিষয়ক অনুষ্ঠানে বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও রামপাল উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ আবু সাইদ বন, পরিবেশ ও জলবায়ু মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি সম্পর্কে নিয়ে বিরুপ মন্তব্য করেন। এরপর থেকেই আওয়ামী লীগের বিভিন্ন ফোরামে শেখ আবু সাইদকে বহিস্কারের দাবি উঠে।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে রামপাল উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের শতাধিক নেতাকর্মীরা অংশগ্রহন করেন।