Breaking News
ঝালকাঠিতে হত্যার স্বীকার আ: রব হাওলাদারের স্বরণে শোক সভা

ঝালকাঠিতে হত্যার স্বীকার আ: রব হাওলাদারের স্বরণে শোক সভা

আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে সন্ত্রাসী হামলায় নৃশংস ভাবে নিহত উপজেলার শুক্তাগর ইউনিয়নের সাবেক প্যানেল চেয়ারম্যান, শুক্তাগর ইউনিয়ন আ'লীগের সহ সভাপতি আঃ রব হাওলাদার ও তার ভাতিজা মো: বেলায়েত হোসেনের স্বরণে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার শুক্তাগর ইউনিয়নের জগাইর হাটে সোমবার ১লা মে সকাল ১০ টার সময় উপজেলা এবং ইউনিয়ন আ'লীগ এ শোক সভার আয়োজন করেন।

স্বরণ সভায় ইউনিয়ন, উপজেলা আ'লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং এলাকাবাসীর উপস্থিতিতে বক্তব্য রাখেন জেলা আ'লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মো: মনিরউজ্জামান, ঝালকাঠি জেলা আ'লীগের সহ সভাপতি সঞ্জীব কুমার বিশ্বাস, ঝালকাঠি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ'লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. খায়রুল আলম সরফরাজ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান চন্দ্র শেখর হালদার, উপজেলা আ'লীগের সহ সভাপতি তারেক শাহিন মৃধা, ধর্ম বিষয়ক সম্পাদক মিলন মাহমুদ দেলোয়ার, শুক্তাগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা মুজিব বাহিনীর প্রধান মো: নুর হোসেন মাষ্টার, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আ: সবুর হাওলাদার, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মো: নাসির উদ্দিন মৃধা, ইউপি সদস্য নুর আলম মল্লিক, নিহত বেলায়েতের স্ত্রী শিউলি বেগম, আ: রব হাওলাদারের ভাগিনা নাসির উদ্দিন, ছেলে লিয়াকত হোসেন, আ: আউয়াল চুন্নু প্রমুখ।

ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: মুজিবুল হক মৃধার সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় বক্তারা অনতিবিলম্বে হত্যাকাণ্ডের সাথে জড়িত প্রধান আসামি সহ সকল আসামিকে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানান। এবং তারা ঘটনার সাথে জড়িত মদদ দাতাদেরও বিচারের আওতায় আনারও দাবি জানান। স্বরণ সভা শেষে নিহত ব্যাক্তিদের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।