Breaking News
ঝালকাঠিতে সাবেক চেয়ারম্যানকে মিথ্যে অভিযোগে হয়রানির অভিযোগ

ঝালকাঠিতে সাবেক চেয়ারম্যানকে মিথ্যে অভিযোগে হয়রানির অভিযোগ

আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুর সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন মৃধা মজিবরকে মিথ্যে অভিযোগে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। কবরস্থান দখল এবং মাকসুদা বেগম নামে এক নারীকে মারধরের অভিযোগ আনা হয় তার বিরুদ্ধে।

উপজেলা সদরের বাইপাস সংলগ্ন শরীফ বাড়িতে গিয়ে দেখা যায়, চেয়ারম্যান আনোয়ার হোসেন মৃধা মজিবর আইউব আলী শরীফের তিন বোনের মধ্যে সুফিয়া বেগম ও কুরসিয়া বেগমের পুরো জমি এবং রাবেয়া বেগমের আংশিক মিলিয়ে মোট তের শতাংশ জমি ক্রয় করেন। ক্রয়কৃত জমির পাশে পার্শ্ববর্তী হাওলাদার বাড়ির পূর্বপুরুষদের কবরস্থান রয়েছে। তিনি কবরস্থানের জায়গা কাঁটাতারের বেড়া দিয়ে আলাদা করে রেখে তার ক্রয়কৃত জমির ভিতরে দোকান উত্তলন করেছেন। এবং তার ক্রয়কৃত জমি সে কাঁটাতারের বেড়া দিয়ে আলাদা করে রেখেছেন।

মারধরের ব্যপারে মাকসুদা বেগম বলেন, সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন মৃধা মজিবরের জায়গা আমার এক প্লট পরে। তার সাথে আমার কোনো ঝামেলা নাই। আমার ঝামেলা হয়েছে আমার পার্শ্ববর্তী জমির ক্রয় সূত্রে মালিক নজরুল খলিফাদের সাথে। চেয়ারম্যানের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই আর কারো কাছে আমি তার বিরুদ্ধে কিছু বলিওনি।

এ ব্যপারে আনোয়ার হোসেন মৃধা মজিবর বলেন, একটি মহল আমাকে সমাজে ছোট করার জন্য মিথ্যা অভিযোগ রটাচ্ছে। আমি দলিলমূলে ক্রয়কৃত জমির দখল বুঝে নিয়ে কাজ করাচ্ছি। কবরস্থান আমি আলাদা করেই রেখে দিয়েছি। আমার জমি নিয়ে কোনো ঝামেলা নাই।