Breaking News
ঝালকাঠিতে আনসার সদস্যকে কুপিয়ে জখম, প্রতিপক্ষের উপরে অভিযোগ

ঝালকাঠিতে আনসার সদস্যকে কুপিয়ে জখম, প্রতিপক্ষের উপরে অভিযোগ

আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠিতে আনসার সদস্যকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। হামলার স্বীকার আনসার সদস্য মোঃ শেখ সাইদ(৪২) দায় চাপাচ্ছেন প্রতিপক্ষের উপর। জেলা প্রশাসক কার্যালয়ের মসজিদের পাশে শনিবার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে। সে ঝালকাঠি সদরের ৭ নং বাসন্ডা ইউনিয়নের উত্তর কৃষ্ণকাঠি এলাকার মৃত শেখ কালুর ছেলে ও অগ্রণী ব্যাংক পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার শাখার আনসার সদস্য।


হামলার পরে আহত মো. শেখ সাইদকে রাস্তায় পরে থাকতে দেখে পথচারীরা উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা খারাপ দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা হাসপাতালে পাঠিয়ে দেয়। খবর পেয়ে ঝালকাঠি সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


আহত আনসার সদস্য বলেন, ঝালকাঠি শহরের কাপুড়িয়া পট্টিতে একটি জমি নিয়ে কাউন্সিলর কামাল শরীফের সাথে তার বিরোধ চলছিলো। কামালের বিরুদ্ধে ঢাকা প্রেস ক্লাবে একটি সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনের পর থেকে কামাল শরীফ তাকে বিভিন্ন সময়ে হত্যার হুমকি দিচ্ছিলো। শনিবার রাতে মামলার কাজে আইনজীবী সমিতিতে এ্যাডভোকেট বনি আমিন বাকলাইয়ের চেম্বারে গেলে সেখান থেকে ফেরার পথে হেলমেট পরিহিত একদল মোটরসাইকেল আরোহী পথ আগলে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।


এ বিষয়ে অভিযুক্ত কাউন্সিলর কামাল শরীফ বলেন, কোনো আনসার সদস্যের সাথে আমার জমি সংক্রান্ত বিরোধ নেই। এই ঘটনার আমি কিছুই জানিনা। আজকের ঘটনায় আমাকে শুধুশুধু জড়ানোর চেষ্টা করছে একটি মহল।


এই ঘটনায় সদর থানার ওসি নাসির উদ্দিন সরকার জানান, এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ আসলে আমরা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করব।