info@desherkhabor24.com

+8801821554477

বাগাতিপাড়ায় শহীদি মার্চ কর্মসূচি পালিত

মোঃ রাশেদুল আলম রুপক নাটোর প্রতিনিধিঃ 

সরকারি চাকরিতে কোটা সংস্কার থেকে শুরু করে সরকার পতনের দাবিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের লাগাতার কর্মসূচি চলাকালে নিহতদের স্মরণে এবং আওয়ামী লীগ সরকারের পতনের এক মাসপূর্তি উপলক্ষে 

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় শহীদি মার্চ কর্মসূচি পালন করা হয়েছে। 

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার মালঞ্চি বাজার রেলগেটের পূর্ব পাশ হতে এ কর্মসূচির শুরু হয়। কর্মসূচি উপলক্ষে উপজেলার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা মালঞ্চি বাজার রেলগেট হতে এক মিছিল বের করে মালঞ্চি বাজার হতে উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ করে রেলগেটে এসে শেষ হয়। পরে সেখানেই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা বক্তব্য প্রদান করেন। 

এ সময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা বলেন, যে নতুন বাংলাদেশের জন্ম হয়েছে তারা এই বাংলাদেশকে এক উন্নত পর্যায়ে নিয়ে যেতে চান। তারা বলেন এ বাংলাদেশের কোন সেক্টরে বৈষম্য থাকবে না। এই ছাত্র সমাজ দেশের যে কোন প্রান্তিলগ্নে সৎচার থাকবে। তারা আরো বলেন পরবর্তী বাংলাদেশে হবে শৃংখল বাংলাদেশ, সুফল বাংলাদেশ। তারা যে যে স্বাধীনতা অর্জন করেছে, সেই স্বাধীনতা খর্ব করার জন্য যে চক্রান্ত চলছে প্রশাসনকে সেই চক্রান্তকারীদের গ্রেফতারের দাবি জানান তারা। এবং এখনো বাহিরে অনেক অবৈধ অস্ত্র রয়েছে সেগুলো উদ্ধারের জানান তারা।