Breaking News
শেখ হাসিনাকে উপহার হিসেবে বাগেরহাটের ৪টি আসন আবারও দিতে চাই , এমপি হেলাল

শেখ হাসিনাকে উপহার হিসেবে বাগেরহাটের ৪টি আসন আবারও দিতে চাই , এমপি হেলাল

শেখ সোহেল, বাগেরহাট প্রতিবেদকঃ
বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেছেন, আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাগেরহাটের ৪টি আসন আমরা উপহার দিতে চাই। সাম্প্রদায়িক অপশক্তি বিএনপি-জামায়াতের অপতৎপরতার বিরুদ্ধে জনগনকে জনগনকে সজাগ করতে হবে। এজন্য ঈদ পর থেকে সাধারন মানুষের কাছে যেয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন-অগ্রগতির চিত্র তুলে ধরতে হবে। নির্বাচন ও দেশের স্বার্থে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।


বুধবার (১৯ এপ্রিল) বিকেলে বাগেরহাট পৌরসভা হলরুমে অসহায়, দরিদ্র ও দলীয় নেতাকর্মীদের ঈদ উপহার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বাগেরহাট-২ আসনের এমপি শেখ তন্ময় বলেন, দলীয় নেতাকর্মীরা এক থাকলে আওয়ামী লীগকে কেহই পরাজিত করতে পারবেনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় আনতে দলীয় নেতাকর্মীরা এক হয়ে কাজ করতে হবে। আমরা এক থাকলে ইনশাআল্লাহ আবোরো আওয়ামী লীগ ক্ষমতায় আসবে।

বাগেরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভূইয়া হেমায়েত উদ্দিন, বাগেরহাট- ২ আসনের সাবেক এমপি মীর শওকাত আলী বাদশা, বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইবনে মিজান হিরু প্রমুখ।

এদিন, বাগেরহাট ও ফকিরহাট উপজেলার ১৪ হাজার অসহায়, দরিদ্র ও দলীয় নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ী, লুঙ্গি ও পাঞ্জাবী বিতরন করা হয়।