Breaking News
ঢাবি উত্তরবঙ্গ চাকরিজীবী কল্যাণ পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ঢাবি উত্তরবঙ্গ চাকরিজীবী কল্যাণ পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ঢাবি প্রতিনিধি:
ঢাকা বিশ্ববিদ্যালয় উত্তরবঙ্গ চাকরিজীবী কল্যাণ পরিষদের (উচাকপ) ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান গতকাল ২৩ মে ২০২৩ মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

  উচাকপ-এর সভাপতি মো. সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয় ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। উচাকপ-এর সাধারণ সম্পাদক এ কে এম আফতাবুজ্জামান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন।

  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক প্রধান অতিথির বক্তব্যে উচাকপের সকল সদস্যবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা জানান। তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে চাকরিরত উত্তরবঙ্গের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীর মধ্যে মেলবন্ধন তৈরিতে এই সংগঠন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলছে। ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যপূর্ণ মনোভাব বজায় রেখে পারস্পরিক বন্ধনকে আরও জোরদার করার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে উচাকপ-এর সদস্যরা কার্যকরী ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

  এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে কর্মরত উত্তরবঙ্গের কর্মকর্তা, কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা ক্রীড়া প্রতিযোগিতা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র এবং নৈশভোজে অংশ নেন।