মাদারীপুরে গভীর রাতে শহরের বিভিন্ন স্থান ঘুরে শীতার্তদের মধ্যে কম্বল দিলো এক যুবক

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে অঞ্চলে হানা দিয়েছে শীত। ফলে শহরের ফুটপাতসহ খোলা আকাশের নিচে রাত যাপন করা আসহায় ও ছিন্নমূল মানুষেরা পড়েছে বিপাকে। তাদের অনেকের নেই শীতবস্ত্র। শীতে জবুথবু সেই মানুষদের গায়ে হঠাৎই জড়িয়ে গেল পরম মমতার ওম কম্বল। (০৩ জানুয়ারী) মঙ্গলবার গভীর রাতে মাদারীপুরের ডাসার উপজেলার বিভিন্ন স্থান ঘুরে ঘুরে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছেন মাদারীপুর ইয়ুথ ক্লাবের প্রতিষ্ঠাতা সৈয়দ সোহানুর রহমান সিয়াম।

রাত সাড়ে ৯টা থেকে ১২টা পর্যন্ত ডাসার শহরের বাজার,বসতবাড়ি, ও ফুটপাতের পাশে শীতবস্ত্রহীন অসহায়, হতদরিদ্র, পথশিশু ও প্রতিবন্ধী মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

এ প্রসঙ্গে রাতের আঁধারে কম্বল নিয়ে ছুটে চলা মাদারীপুর ইয়ুথ ক্লাবের প্রতিষ্ঠাতা সৈয়দ সোহানুর রহমান সিয়াম বলেন, ‘আমি আমার সামর্থ্য অনুযায়ী চেষ্টা করেছি এই তীব্র শীতে সুবিধাবঞ্চিত মানুষের মুখে হাসি ফোটানোর জন্য আমি প্রতিবছর কম্বল দিয়ে থাকি।
তিনি আরো বলেন, ‘হতদরিদ্র মানুষগুলো—যারা রাতের কনকনে শীতে ভীষণ কষ্টে থাকে, তাদের কথা চিন্তা করে আমার এই উদ্যোগ। এটা একান্তই ব্যক্তিগত উদ্যোগে করেছি।’হতদরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে পেরে ভীষণ আনন্দিত আমি।
মাদারীপুর ইয়ুথ ক্লাব ভবিষ্যতে আরও ভালো কিছু করতে চান অসহায় মানুষদের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *