মাদারীপুরে ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্নাঢ্য র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত

কে এম, রাশেদ কামাল, মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরে ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্নাঢ্য র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুর ৩টার সময়ে এ র‌্যালীর আয়োজন করা হয়। শহরের কুলপদ্দি চৌরাস্তা থেকে শুরু হওয়া বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ডিসির ব্রীজে শেষ হওয়।

র‌্যালি পরবর্তী ছাত্র সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ছাত্রদলের সোনালী অতীত বিএনপি নির্বাহী কমিটির সহ-গনশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাদারীপুর জেলা বিএনপির সদস্যসচিব জাহান্দার আলী জাহান, যুগ্ম-আহবায়ক মোঃ মিজানুর রহমান মুরাদ। অন্যাম্যের মধ্যে বক্তব্য রাখেম জেলা যুবদলের সাবেক সভাপতিও বিএনপি নেতা মোফাজ্জেল হোসেন খান মফা, জেলা বিএনপির সদস্য ও সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গাউছ-উর রহমান, জেলা যুবদলের আহবায়ক মোঃ ফারুক বেপারী, যুগ্ম-আহবায়ক মামুন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ শাহাদাত হোসেন হাওলাদার, সাধারন সম্পাদক মাসুদ পারভেজ, জেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মোঃ শাহিন মৃধা, বিএনপি নেতা রফিক মাতুব্বর, কিচলু খান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ ইরাদ মুন্সি, মোঃ আরিফ সরদার, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, শ্রমিকদল নেতা মোঃ সেলিম মুন্সি, জেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মাইদুর রানা, মাহমুদুল হাসান, মোঃ ফয়সাল ও নূরে আলম প্রমুখ।

অন্যান্যের মধ্যে কালকিনি উপজেলা ছাত্রদল নেতা নজরুল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম, ডাসার ছাত্রদল নেতা আলাউদ্দিন, রুবেল, বনি ইয়ামিন, আমিনুল ইরলাম, শিবচর উপজেলা ছাত্রদল নেতা তুরাগ, ছাইদুল, সিহাবসহ মাদারীপুর, কালকিনি,ডাসার, শিবচর ও রাজের উপজেলা ছাত্রদলের হাজার হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপি নেতা আনিসুর রহমান তালুকদার খোকন বলেন, দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে রাজপথে থেকে এ সরকারের পতন না ঘটিয়ে আমরা ঘরে ফিরে যাবো না।

তিনি আরো বলেন, হামলা- মামলা দিয়ে লাভ নেই রাজপথে ছিলাম, আছি এবং মৃত্যুর পূর্ব পর্যন্ত থাকবো ইনশাআল্লাহ। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মাদারীপুর জেলা ছাত্রদলের সভাপতি,সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দের মুক্তির দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *