চৌহালীতে মুক্তিযুদ্ধ কর্ণারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি:
মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মুক্তিযুদ্ধ কর্ণারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ করা হয়েছে।

সোমবার (১৪ নভেম্বর) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে একাত্তরের যাত্রী, শেখ মুজিব আমার পিতা, একাত্তরের ডায়েরি, একাত্তরের বিজয় গাথা, বঙ্গবন্ধুর ভাষন, আমাদের ছোট রাসেল সোনা্ এই সব বই বিতরণ করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে বই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে নবাগত সহকারী কমিশনার (ভূমি)এবং ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম বই বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এম এ আরিফ সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ মজনু মিয়া,খাষকাউলিয়া সিদ্দিকী ফাজিল মাদ্রাসার অধ্যাক্ষ মাও মোঃ নুরুজ্জামান বাদশা, চৌহালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ রাশিদুল হাসান জুয়েল, রেহাই পুকুরিয়া আর পি এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম, মিটুয়ানি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলাম মস্তফা, সুম্ভদিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল হাই, চৌহালী উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদুল হাসান, সহ সভাপতি আবু দাউদ রানা, রোকনুজ্জামান, মোঃ ইমরুল হাসান, মামুন ও রাসেল প্রমুখ। পরে সাংবাদিক বান্ধব সহকারী কমিশনার (ভূমি) চলতি দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথ পরিচিত হন এবং প্রধানমন্ত্রীর ভিশন উন্নত বাংলাদেশ ২০৪১ বাস্তবায়ন ও চৌহালীর উন্নয়ন নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *