মাদারীপুরে মাদ্রাসার নতুন ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুর সদর উপজেলার হোগলপাতিয়া গ্রামে মৃধা বাড়ির সংলগ্ন একটি মাদ্রাসার নতুন ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার (১১ নভেম্বর) সকাল ১০ ঘটিকার সময় হোগলপাতিয়া খানকায়ে মোহেব্বিয়া কমপ্লেক্স এর (দ্বীনিয়া,হাফেজীয়া,কোরানিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোডিং) এর নতুন ভবনের ভিত্তি প্রস্তর উদ্ভোধন করা হয়।

মাদারীপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির ও হোগলপাতিয়া খানকায়ে মোহেব্বিয়া কমপ্লেক্স এর সভাপতি,মাওলানা মুহাম্মদ শহিদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,হজরত মাওলানা মোঃ ওমর ফারুক, সুপার ,তালতলা ইসলামিয়া দাখিল মাদ্রাাসা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,খাগদি খানকায়ে নেছারীয়া কমপ্লেক্স এর উপদেষ্টা জনাব মো: মাহাবুবুর রহমান, (মাটি মাহাবুব) হোগলপাতিয়া কমপ্লেক্স মসজিদ এর সভাপতি জনাব মো: হারুন অর রশীদ মৃধা ,হজরত মাওলানা আবু তালেব মৃধা,ঝাউদি ইউনিয়নের ১নং ওয়াডের বর্তমান মেম্বার মো: বোরহান মোল্লা,বাংলাবাজার ইদগাহ এর সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যাবসায়ী আঃ হামেদ আকন ও ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার আঃ মালেক আকন, মোঃ শামচুল হক ফকির প্রমূখ। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,হোগলপাতিয়া খানকায়ে মোহেব্বিয়া কমপ্লেক্স এর প্রতিষ্ঠাতা সভাপতি: ছারছিনা দরবার শরীফের পীর, মুজাদ্দেদে জামান আমিরে হিজবুল্লাহ আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মো: মোহিবুল্লাহ। উক্ত উদ্ভোধনী অনুষ্ঠান মিলাদ ও দোয়ার মাধ্যমে
দীনিয়া মাদ্রাসার নতুন ভবনের ভিত্তি প্রস্তর শুভ উদ্ভোধন করেন,আলহাজ¦ মাষ্টার মৌলভী মো: আবুল বাসার মৃধা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *