তাড়াইলে ৪ বছরের শিশু ধর্ষণ আটক ৭০ বছরের বৃদ্ধ

মো: আনোয়ার হোসাইন জুয়েল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:
শিশু ধর্ষণের অভিযোগে ৭০ বছর বয়সের এক ধর্ষককে আটক করেছে পুলিশ। কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের ইদিলপুর গ্রামের চার বছরের শিশু ৭০ বছরের বৃদ্ধের হাতে ধর্ষণের স্বীকার হয়েছে। মো. আজিম উদ্দিন (৭০) কে ইদুলপুর গ্রাম থেকে আটক করেছে তাড়াইল থানার পুলিশ।

তাড়াইল থানার পুলিশ সূত্রে জানা গেছে, গত ১১ নভেম্বর (শুক্রবার) বেলা ১১ টার দিকে উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের ইদিলপুর গ্রামে চার বছরের শিশুকে বাড়িতে রেখে মসজিদের সাপ্তাহিক চাউল উঠানোর জন্য যায় তার মা। তখন শিশুটি বাড়িতেই খেলাধুলা করছিল। বাড়িতে শিশুটিকে একা পেয়ে আজিম উদ্দিন তার বসত ঘরে ডেকে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। চাউল উঠানো শেষে বেলা ১১.৩০ ঘটিকায় মা বাড়িতে এসে দেখে শিশুটি কান্না করতেছে। তখন মা শিশুটিকে জিজ্ঞেস করে কেন কান্না করতেছিস? তখন শিশুটি তার লজ্জা স্থান মাকে দেখিয়ে বলে বেশি ব্যথা করতেছে আজিম দাদা কি করছে দেখ। ঘটনার বর্ণনা শোনে শিশুটির মা ও ধর্ষকের স্ত্রী শিশুটিকে নিয়ে যায় কার্তিকখিলা কমিউনিটি হাসপাতালে সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে দেখে প্রাথমিক চিকিৎসা শেষে কিছু ঔষধ দিয়ে শিশুটিকে বাড়িতে পাঠিয়ে দেন। পরে শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যার পর শিশুটির মা বাদী হয়ে তাড়াইল থানায় তালজাঙ্গা ইউনিয়নের ইদিলপুর গ্রামের মৃত আফসার উদ্দিনের ছেলে ধর্ষক মো. আজিম উদ্দিন (৭০) এর নামে অভিযোগ দাখিল করেন।

অভিযোগে প্রেক্ষিতে তাড়াইল থানার উপ-পরিদর্শক মোহাম্মদ হুমায়ুন কবির সঙ্গীও ফোর্স নিয়ে শনিবার দিবাগত রাত ২টা ৩০ মিনিটের দিকে ইদিলপুর গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক আজিম উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসেন।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, উপজেলার ইদিলপুর গ্রামের চার বছরের শিশু ৭০ বছরের বৃদ্ধের হাতে ধর্ষণের স্বীকার হয়েছে। শিশুটির মা বাদী হয়ে তাড়াইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। মামলা নম্বর -০৮। ধর্ষক আজিম উদ্দিনকে রোববার (১৩ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ কোর্ট হাজতে প্রেরণ করা হয়। তাছাড়া শিশুটিকে ডাক্তারি পরীক্ষা করানোর জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *