মাদারীপুরে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিদায়ী সংবর্ধনা

কে এম, রাশেদ কামাল, মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে প্রাথমিক স্তরের শিক্ষার উন্নয়নের কাজের দায়িত্ব আমি সততার সাথে আপনাদের সঙ্গে নিয়ে পালন করার চেষ্টা করেছি। হয়তো কখনো ছোটখাট ভুল ত্রুটি থাকতে পারে। জেলার সকল শিক্ষককে সঙ্গে নিয়ে তৃণমূল পর্যায়ে প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন করার চেষ্টা আমি করে গেছি।

শনিবার দুপুরে মাদারীপুর সদর উপজেলা শিক্ষক সমিতি আয়োজিত বদলীজনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. নাসির উদ্দিন আহমেদ।

এসময় তিনি বলেন, ‘আমি যতদিন পর্যন্ত বেঁচে থাকবো। ততদিন পর্যন্ত মাদারীপুরের কথা। মাদারীপুরের মানুষদের কথা। বিশেষ করে আমার শিক্ষকদের কথা ভুলতে পারবো না। আপনারা আমার জীবনের সঙ্গে জড়িয়ে আছেন। সরকার আমাকে এখন ফেনী জেলার দায়িত্ব দিয়েছেন। আমি চেষ্টা করব ফেনীতেও সকলকে সঙ্গে নিয়ে শিক্ষার মান উন্নয়ন করব। বর্তমান সরকার অত্যন্ত শিক্ষা বান্ধব একটি সরকার। বিশেষ করে আমাদের প্রধানমন্ত্রী শিশুদের উন্নত মানুষ হিসেবে গড়ে তুলতে প্রাথমিক শিক্ষা ব্যবস্থার উন্নয়নে সবচেয়ে বেশি অগ্রাধিকার দিয়েছেন।’

মাদারীপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবদুর রহমান বাচ্চুর সভাপতিত্ব ও যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ সুমনের উপস্থাপনায় বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সৈয়োদাতুন নেছা রূপা, সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির কার্যকরী সভাপতি কে.এম. মোস্তাফিজুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক রুবেল হাওলাদারসহ অন্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *