বাগেরহাটে এ সড়কে প্রাণ গেল নানা ও নাতি সহ ৩

শেখ সোহেল, বাগেরহাট জেলা প্রতিনিধি:
বাগেরহাটে এ ইটবোঝাই ট্রলির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফকিরহাটে তিনজন নিহত হয়।

সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বলাইয়ের দোকান নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, মতলেব খাঁ (৮০), রুহিন খাঁ (৪৫) ও সৈকত খাঁ (২৫)। তাদের সবার বাড়ি উপজেলার সুগন্ধি গ্রামে। এরমধ্যে মতলেব খাঁ ও রুহিন খাঁ সম্পর্কে দাদা-নাতি। এছাড়া নিহত সৈকত খাঁ সম্পর্কে রুহিন খাঁয়ের বন্ধু।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানিয়েছে, সন্ধ্যায় বাগেরহাট সদর উপজেলার রাখালগাছী থেকে মোটরসাইকেলে চড়ে রুহিন, মতলেব ও সৈকত ফকিরহাটের কাটাখালীর দিকে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই ট্রলির সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই সুগন্ধি গ্রামের মতলেব খাঁ মারা যান। পরে গুরুতর আহত রুহিন ও সৈকতকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রুহিনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। একই সময় সৈকতকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য খুলনা সার্জিকেল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে পরীক্ষা-নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান শেখ ঢাকা মেইলকে সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। সেই সঙ্গে তিনি জানিয়েছেন, দুর্ঘটনাকবলিত ট্রলিটি জব্দ করা হয়। তবে এর চালক পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *