মাদারীপুরে হাতুড়ি পেটায় যুবক নিহত

কে এম, রাশেদ কামাল, মাদারীপুর:
মাদারীপুর হাতুড়িপেটায় চিকিৎসাধীন অবস্থায় আজম মাতুব্বর (৩০) নামে এক যুবক শুক্রবার দুপুরে নিহত হয়েছে। নিহত আজম মস্তফাপুর ইউনিয়নের খৈয়ারভাঙ্গা গ্রামের রাজ্জাক মাতুব্বরের ছেলে। আজমকে গত মঙ্গলবার (১লা নভেম্বর) রাতে কিছু দৃবৃর্ত্তরা হাতুড়িপেটা করে ফেলে রেখে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুরে ওবাইদুল নামে এক সৌদি প্রবাসীর তালাকপ্রাপ্ত স্ত্রীকে বিয়ে করেন নিহত আজম। বিবাহকে কেন্দ্র করে স্ত্রী লিমার পরিবারের সদস্যদের সাথে নিহত আজমের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত মঙ্গলবার (১ নভেম্বর) রাতে দোকানের কাজ শেষ করে বাসায় যাওয়ার পথে মাদারীপুর মস্তফাপুর পল্লী বিদ্যুৎ জামে মসজিদের সামনে আজমের উপর হামলা চালায় কিছু দুর্বৃত্তরা। এসময় আজমকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত অবস্থায় রাস্তা ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

নিহত আজমের স্ত্রী লিমা আক্তার বলেন, তার বড় ভাই আলমগীরের ইন্ধনে তার ছোট ভাই আবির ঢালীসহ সাজ্জাদ ঢালী, সোবাহান ঢালী, রাসেল খা, মহাসিন মীর, জীবন ঢালীসহ সন্ত্রাসীরা আজমকে হত্যা করেছে। স্বামী হত্যার কঠোর বিচার চান তিনি।

এমন নির্মম হত্যাকান্ডের বিচার চান নিহত আজমের পরিবারের সদস্যরা।

মাদারীপুর সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), মো. মনোয়ার হোসেন চৌধুরী জানান, হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিহত আজম মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বাজারে মোবাইল ফোন সার্ভিসিং এর দোকানদার ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *