মাদারীপুরে শতবর্ষী বৃদ্ধাকে অজ্ঞান অবস্থায় রাস্তার পাশ থেকে উদ্ধার

কে এম, রাশেদ কামাল, মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে এক শতবর্ষী বৃদ্ধাকে রাস্তার পাশে অজ্ঞান অবস্থায় পাওয়া গেছে। তবে স্থানীয়দের ধারনা পরিবারের লোকজন তাকে ফেলে যেতে পারে। তার বাড়ী মাদারীপুর জেলার কালকিনি উপজেলার আলীপুর গ্রামে। তবে তিনি অসুস্থ্য হওয়ায় আর কিছু বলতে পারছে না। বৃদ্ধার নামটিও জানা যায়নি। সোমবার (১ নভেম্বর) সকালে ১০ টার দিকে এলাকাবাসী, সাংবাদিক ও পুলিশের সহযোগীতায় বৃদ্ধা মাকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়ার ব্যবস্থা করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, গত শুক্রবার (২৮অক্টোবর) দুপুরে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের তাঁতীবাড়ী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের পাশে এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধাকে রাস্তায় পড়ে থাকতে দেখতে পান এলাকাবাসী। পরে তাকে উদ্ধার করে পাশের একটি বাড়িতে নিয়ে যান তারা। অসুস্থ হওয়ায় কারো সাথে কথা বলতে পারছে না তিনিা। তাছাড়া স্থানীয়রা তাকে উদ্ধার করলেও সন্তানের উপর অভিমান করে কারো সাথে কোন কথা বলছে না এবং পানি ছাড়া তিনি কিছু খাচ্ছে না বলে ধারনা উদ্ধারকারীদের। পরে ওই বাড়ির লোকজন স্থানীয় সাংবাদিকদের খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে পুলিশের সহযোগীতায় বৃদ্ধাকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়ার ব্যবস্থা করেছে।

স্থানীয় এলাকার রহিমা বলেন, আমি তাকে খাবার দিয়েছিলাম কিন্ত এক কাপ চা ছাড়া আর কিছু খায়নি সে এবং কারো সাথে কথা বলতে চায় না। এর পর তার কথাও বোঝা যাচ্ছে না। সম্ভবত তার ছেলেরাই তাকে রাস্তায় ফেলে গে।ে আমরা এই পাষন্ড সন্তানের দৃষ্টান্তমুলক শাস্তি চাই।

মাদারীপুর সদর হাসপতালের মেডিকেল অফিসার মো. বদরুজামান সম্রাট জানান, সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে, আমরা প্রাথমিক চিকিৎসা দিচ্ছি।

মাদারীপুর সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার চৌধুরী জানান, আমাকে এক সাংবাদিক ভাই ফোন দিয়ে বিষয়টি জানালে আমি ফোর্স পাঠিয়ে বৃদ্ধা মহিলাকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়ার ব্যবস্থা করেছি। আমরা তার ঠিকানা ও স্বজনদের পরিচয় জানার চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *