বাগাতিপাড়ায় শিশু ধর্ষেণের অভিযোগে আটক-১

মোঃ রাশেদুল আলম রুপক, নাটোর প্রতিনিধিঃ
নাটোরের বাগাতিপাড়ায় শিশু ধর্ষেণের অভিযোগে আঃ সালাম (৩৫) নামের একজনকে আটক করেছে মডেল থানা পুলিশ। আঃ ছালাম উপজেলার দয়ারামপুর ইউনিয়নের হিজলা দিঘাপাড়া গ্রামের মৃত- রমজান খলিফার ছেলে। রবিবার রাত পৌনে নয়টার দিকে নিজ এলাকা থেকে তাকে আট করে পুলিশ। এঘটনায় শিশুটির মা বাদি হয়ে বাগাতিপাড়া থানায় একটি মামরা দায়ের করেছেন।

জানা যায়, অভিযুক্ত আঃ সালাম সম্পর্কে শিশুটির দাদা। মামলার বাদী ভিকটিমের মা বলেন, অভিযুক্ত আব্দুস সালাম সম্পর্কে তার মামা শশুর হন।

ঘটনার দিন অভিযুক্তের আপন ভাতিজীর বিয়েতে ওই শিশুটি যায়। বিবাহ অনুষ্ঠানে লোকজন ব্যস্ত থাকার সুযোগে গত ১৩ জুলাই দুপুর সাড়ে ১২টার দিকে শিশুটিকে গল্প করার কথা বলে অভিযুক্ত ছালাম তার ঘরে ডেকে নিয়ে যায়।

সেখানে অভিযুক্ত ছালাম জোরপূর্বক শিশুটিকে বিবস্ত্র করতে চাইলে শিশুটি চিৎকার করে। এমন সময় অভিযুক্ত ছালাম শিশুটির মুখ চেপে ধরে খুন করে ফেলবে বলে ভয় দেখায়। পরে জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করে ছালাম। ধর্ষন করার পর এঘটনার কথা কাউকে বলতে নিষেধ করে। এছাড়াও ঘটনার কথা কাউকে বললে তাকে মেরে ফেলবে বলে হুমকি দিয়ে ঘর থেকে শিশুটিকে বের করে দেয়া হয়। শিশুটির তার কাপড় পরে দ্রুত চলে আসে। কিন্তু শিশুটি ভয়ে ঘটনার বিষয়ে কাউকে কিছু বলেনি । পরে শিশুটি ঘুমের মধ্যে স্বপ্ন দেখে ভয় পায়। একপর্যায়ে ঘটনার বিষয়ে ১০ অক্টোবর বিস্তারিত তার মায়ের কাছে খুলে বলে। সেই সাথে শিশুটি আরও বলে ঘটনার দিন বিবস্ত্র শিশুটি তার কাপড় পরার চেষ্টা করছিল ঠিক সেই সময় তার নিকট আত্মিয় তাকে দেখেছিলেন।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শিশু ধর্ষনের অভিযোগে মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, ওই শিশু প্রায় তিনমাস আগে ধর্ষণের শিকার হয়। রোববার (৩০ অক্টোবর) রাত ৮টার দিকে এজাহার পেয়ে রাত ১০টার দিকে অভিযুক্ত আসামিকে গ্রেপ্তার করা হয়।আটককৃতকে সোমবার আদালতে প্রেরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *