বাগাতিপাড়ায় শিক্ষক দিবস পালিত

মোঃ রাশেদুল আলম রুপক, নাটোর প্রতিনিধিঃ
“শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রুপান্তর শুরু” এই প্রতিপাদ্য নিয়ে নাটোরের বাগাতিপাড়ায় শিক্ষক দিবস পালিত হয়েছে।বৃহস্পতিবার সকালে দিবসটি উপলক্ষে উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলানায়তনে এসে শেষ হয়। পরে সেখানেই এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাদত হোসেন এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলার সহকারী শিক্ষা অফিসার আশরাফুল আলী মণ্ডল।

এসময় ইউএনও সুরাইয়া মমতাজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর -১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া সরকারী কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান। আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম ঠাণ্ডু, সহসভাপতি আব্দুল ওয়াহাব, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সাজেদুর রহমান এবং উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাদি প্রমুখ।

সভা শেষে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক, শ্রেষ্ঠ রোভার শিক্ষক, শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ও শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ক্যাটাগরিতে মোট ১৩ জন শিক্ষকের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *