নোয়াখালীতে বিএনপি নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর সেনবাগের অর্জুনতলা এলাকায় জেলা পরিষদের সাবেক সদস্য ও কাবিলপুর ইউনিয়ন বিএনপির সদস্য সচিব জহিরুল ইসলামকে (৫৩) কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৮অক্টোবর) বিকেল চারটার দিকে এ হামলার ঘটনা ঘটে। পরে গুরুত্বর আহত অবস্থায় তাকে নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিএনপি নেতা ও জেলা পরিষদের সাবেক সদস্য জহিরুল ইসলাম একটি সালিসের বিষয়ে কথা বলতে শনিবার বিকেলে অর্জুনতলা এলাকায় আওয়ামী লীগ নেতা শাহরিয়ার আলমগীর আলোর বাড়িতে যান। বিকেল চারটার দিকে সেখান থেকে বিদায় নেন। বিদায় নিয়ে অর্জুনতলা চৌরাস্তার কাছাকাছি গেলে একদল দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। হামলাকারীরা তাকে কুপিয়ে আহত করে এবং একটি সিএনজি চালিত অটোরিকশায় তুলে কাবিলপুর ইউনিয়নের দিলদার মার্কেট এলাকায় নিয়ে অচেতন অবস্থায় খালের পাশে ফেলে পালিয়ে যায়।

স্থানীয় বাসিন্দা রিগান জানান, হামলাকারীরা জহিরুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করার পাশাপাশি নির্দয়ভাবে পিটিয়েছে। রিপন ও রায়হান নামের দুইজনের নাম তাকে বলেছেন। তিনি বিষয়টি পুলিশকেও জানিয়েছেন বলে উল্লেখ করেছেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, জেলা পরিষদের সাবেক সদস্য জহিরুল ইসলামের ওপর হামলার কথা তিনি শুনেছেন। হামলার শিকার জহিরের পারিবারিক কিছু ঝামেলা রয়েছে। তবে কেউ এ বিষয়ে লিখিত কোন অভিযোগ করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *