ঝালকাঠিতে প্রধানমন্ত্রীর জন্মদিনে অসহায়দের দ্বারে মনিরুজ্জামানের খাবারের গাড়ি

আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে ভিন্নভাবে উদযাপিত হয়েছে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন। এ উপলক্ষে শেখ রাসেল স্মৃতি সংসদ রাজাপুর উপজেলা শাখার আয়োজনে এবং বাংলাদেশ আওয়ামীলীগ মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির সদস্য ও কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিশন কোম্পানি লিমিটেডের পরিচালক মনিরুজ্জামান মনির এর সার্বিক সহযোগিতায় অসহায়, দুস্থ, ছিন্নমূল মানুষ সহ এতিম ও পথ শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

উপজেলার এক হাজার মানুষের মাঝে এই খাবার ট্রাকে করে পৌছে দেয় উপজেলার শেখ রাসেল স্মৃতি সংসদের সদস্যরা। রাজাপুর প্রেসক্লাব চত্তর থেকে অতিথিদের উপস্থিতিতে আজ দুপুর ১২ টায় আনুষ্ঠানিক ভাবে শুরু করে ডাকবাংলো মোড়, বাদুরতলা মোড়, বাইপাস, বলাইবাড়ি, সোহাগ ক্লিনিক, হাসপাতাল মোড়, বাঘরি বাজার হয়ে শেখ রাসেল স্মৃতি সংসদ অফিসের সামনে এ খাবার বিতরণ করা হয়। এছাড়াও উপজেলার বিভিন্ন এতিম খানা, মসজিদে দোয়া, মন্দিরে প্রার্থনা আয়োজন করা সহ খাবার পৌঁছে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. জিয়া হায়দার খান লিটন, উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল রহমান ডেজলিং তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জাকির হোসেন, শ্রম ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম মুকুল মৃধা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ফকরুল ইসলাম খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মো. নাসির উদ্দিন মৃধা, উপজেলা শেখ রাসেল স্মৃতি সংসদ এর সাধারণ সম্পাদক মো. সাইফুজ্জামান রুবেল সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *