বগুড়ায় পুলিশের অভিযানে অস্ত্রসহ দুই ছিনতাইকারী গ্রেফতার

মাসুম বিল্লাহ, বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়ায় অস্ত্রসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে সদর ফাঁড়ি পুলিশ।

১৯ সেপ্টেম্বর (সোমবার) রাত সাড়ে ৯টার দিকে বগুড়া সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ শাহীনুজ্জামান এর নের্তৃত্বে এস আই (নিঃ) মোঃ খোরশেদ আলম, এএসআই (নিঃ) মামুনুর রশীদ, এটিএসআই মোঃ আঃ সালাম সঙ্গীয় ফোর্সসহ বগুড়া ফুলপট্টি রোডস্থ পল্লী বিদ্যুৎ অফিসের সামনে অভিযান পরিচালনা করেন। এ সময় দুইজন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয় এবং তাদের হেফাজত হতে একটি ১০ ইঞ্চি স্প্রিংযুক্ত ধারালো বার্মিজ চাকু ও একটি ১২ ইঞ্চি ধারালো চায়না চাপাতি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ছিনতাইকারী দু’জন হলো- বগুড়া শহরের জামিলগর তালতলা এলাকার মোঃ মিলন মিয়া এর ছেলে ও (জৈনক মতিন এর বাড়ির ভারটিয়া)মোঃ নাহিদ মিয়া(২৪), নারুলী মধ্যপাড়া গ্রামের আব্দুল মালেক এর ছেলে ও (জৈনক জহুরুল কন্ট্রাক্টর এর বাড়ির ভারাটিয়া) মোঃ হৃদয় ইসলাম (২২)।

বগুড় সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ শাহীনুজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামীরা জব্দকৃত ধারালো অস্ত্র ব্যবহার করে বগুড়া শহরের বিভিন্ন এলাকার বিভিন্ন পথচারী, গাড়ীর যাত্রীদের জিম্মি করে তাদের নিটক থাকা মোবাইল ফোন, টাকা-পয়সা, মূল্যবান জিনিসপত্র ছিনতাই করা সহ বিভিন্ন অপরাধ সংঘটন করে থাকেন।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় একটি অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে আজ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *