শেখ হাসিনা গ্রামের খেটে খাওয়া মানুষের জন্য কাজ করে যাচ্ছেন -পরিকল্পনা মন্ত্রী এম. এ মান্নান

কে এম, রাশেদ কামাল,মাদারীপুর প্রতিনিধি:
বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামের খেটে খাওয়া মানুষের জন্য দিন-রাত কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন পরিকল্পনা মন্ত্রী এম. এ মান্নান। তিনি বলেন কোন উন্নয়নের পরিকল্পনা নিয়ে গেলে সবার আগে প্রধানমন্ত্রী আপনাদের কথা জিজ্ঞেস করেন যে, এতে গ্রামের খেটে খাওয়া মানুষ কতটুকু উপকার পাবে। তার পরিকল্পনা গ্রামকে শহরে পরিনত করতে হবে। তাই গ্রামের খেটে খাওয়া মানুষের কথা চিন্তা করে সব পরিকল্পনা করে যাচ্ছেন আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ রোববার দুপুরে মাদারীপুরের কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের পূর্বআলীপুর গ্রামে হাউজহোল্ড ইনকাম এন্ড এক্সপেন্ডিচার তথ্যসংগ্রহ কার্যক্রম পরিদর্শনে এসে এসব মন্তব্য করেন তিনি।

তিনি আরো বলেন, বিএনপি নির্বাচনের মাঠে না নামলে খেলা বন্ধ হয়ে যাবে না। কারন মাঠে রেফারি হিসেবে নির্বাচন কমিশন আছে। ক্ষমতায় আসার জন্য ভোটের কোনো বিকল্প নেই। তাই তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, তারা (বিএনপি) নির্বাচনে আসুক, জনগণ যদি তাদের ভোট দেয় তারা ক্ষমতায় এসে দেশ চালাক। ভোটের বিকল্প মারপিট বা হরতাল নয়। হরতাল হলে শ্রমজীবী মানুষের পরিবার না খেয়ে থাকবে। তাই আপনারা (বিএনপি) বিভিন্ন ষড়যন্ত্র না করে নির্বাচনে আসুন।

এসময় উপস্থিত ছিলেন পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব ড.শাহনাজ আরেফিন, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য তাহমিনা বেগম, উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, পৌর মেয়র এসএম হানিফ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সরদার মোঃ লোকমান হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *