ফরিদপুরে নারী উদ্যেক্তাদের নিয়ে সভা অনুষ্টিত

মাহবুব পিয়াল, ফরিদপুর জেলা প্রতিনিধি:
ফরিদপুরের অনলাইন ভিত্তিক হোম মেইড খাবার সরবরাহকরী উদ্যোক্তাদের সাংগঠন -ফুড লার্ভাস টিমের উদ্যোগে ফুড লার্ভাস টিম-উদ্যোক্তা মিট-আপ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে শহরের ঝিলটুলির একটি রেষ্টুরেন্টে জমকালো অনুষ্টানের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

ফুড লার্ভাস টিম গ্রুপের এ্যাডমিন ও বিসমিল্লাহ বেকারির প্রোপ্রাইটার মো: সেলিম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক রেজভী জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক মো: সোহেল শেখ ও সিভিল সার্জন অফিসের সেনেটারী ইন্সপেক্টর মো: বজলুল রশিদ। অনুষ্ঠানে উদ্যোক্তাদের মধ্যে লাকি ইসলাম,ফেরদৌসি বেগম,রুনা আক্তার,সানজিদা সঞ্চারী,পূজা ঘোষসহ অন্যন্যরা বক্তব্য রাখেন। অনুষ্টানে প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন ও পরিচয়পত্র বিতরন করা হয়।

ফরিদপুরে অনলাইন ভিত্তিক হোম মেইড খাবার সরবরাহকরী উদ্যোক্তাদের সাংগঠন ফুড লার্ভাস টিমের ২৮৯জন সদস্য রয়েছে যারা বাড়িতে খাবার তৈরী করে বিভিন্ন উৎসব অনুষ্টানে সরবরাহ করে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *