ঝালকাঠিতে ধর্ষণ মামলার ৪ আসামি গ্রেপ্তার

আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ
ঝালকাঠির নলছিটিতে ধর্ষন এবং ধর্ষনের সহায়তা করার অভিযোগ এনে ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছে ১৭ বছর বয়সী এক কিশোরী। ধর্ষণের শিকার ওই কিশোরী ঢাকার কেরানীগঞ্জের বাসিন্দা।

মামলার এজাহারে অভিযুক্তরা হল, বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার মোতালেব সিকদারের ছেলে মোঃ মোজাফফর সিকদার (৪৮), একই উপজেলার মতিউর রহমানের ছেলে মোঃ আরিফ হোসেন (৩০), মোসাঃ শাহিদা বেগম (৪৫), স্বামী মোঃ লিটন হাওলাদার, মোসাঃ আসমা বেগম (৪২) স্বামী মোঃ লিটন হাওলাদার ও ঝালকাঠি জেলার নলছিটি থানা নিবাসী বেলাল হাওলাদারের ছেলে মোঃ রাসেল হাওলাদার(৩৫)।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার দপদপিয়া ইউনিয়নের শেখরকাঠি গ্রাম নিবাসী শাহিদা বেগমের সাথে ঢাকায় থাকাকালীন সময়ে ঐ কিশোরীর সাথে একটি ভালো সম্পর্ক গড়ে উঠে তারই সুবাধে বিগত ২৯ আগস্ট শাহিদার বাসায় সে বেড়াতে আসে। সেদিন বিকেলে উল্লেখিত আসামীগন তাকে অনৈতিক সম্পর্কের জন্য টাকার প্রলোভন দেখাতে থাকে তাতে সে রাজি না হলে এক পর্যায়ে তাকে জোর করে পালাক্রমে ধর্ষন করে।

নাম প্রকাশ না করার শর্তে এলাকার একাধিক বাসিন্দা জানান, মেয়েটিকে মূলত অণৈতিক কাজের জন্যই ঢাকা থেকে এখানে নিয়ে আসা হয়েছে। এখন তাদের ভিতর আর্থিক বনিবনা না হওয়ায় ঘটনা ভিন্ন দিকে প্রবাহিত হয়েছে।

দপদপিয়া ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) নাজনিন আক্তার নিপা বলেন, ঘটনা শুনার পরে মঙ্গলবার স্থানিয়দের সহযোগীতায় মেয়েটিকে আমি আমার হেফাজতে নলছিটি থানা পুলিশের কাছে নিয়ে যাই এবং ঘটনায় জড়িত ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়েরে সহযোগীতা করি।

এ ব্যাপারে নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুঃ আতাউর রহমান জানান, উক্ত ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা করা হয়েছে। ইতিমধ্যে ৪ জনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করা হয়েছে। বাকি রাসেলকে গ্রেপ্তারের জন্য অভিযান চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *