শারীরিক প্রতিবন্ধী সোহেল রানাকে হুইলচেয়ার দিলেন হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশন

আরিফুল ইসলামনআরিফ, ফুলবাড়ী, কুড়িগ্রাম প্রতিনিধি:
হুইল চেয়ারে বসে নিয়মিত স্কুলে যেতে চান সোহেল রানা এই শিরোনামে একটি সংবাদ প্রকাশের পর কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের আটিয়াবাড়ী গ্রামে দিনমজুর নজরুল ইসলামের রাবাইতারী শেখ ব্রাদার্স বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে পড়ুয়া ছেলে প্রতিবন্ধী সোহেল রানাকে একটি হুইলচেয়ার প্রদান করেছেন হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

মঙ্গলবার দুপুরে সোহেল রানার অধ্যানরত স্কুলে গিয়ে সোহেল রানার কাছে হুইলচেয়ারটি হস্তান্তর করেন এই ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক ও নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাছেন আলী এ সময় উপস্থিত ছিলেন, ভাঙ্গামোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী শেখ, রাবাইতারী শেখ ব্রাদার্স বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জাকারিয়া শেখ,ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,ইউপি সদস্য আমানুর রহমান রতন, ছাত্রলীগ নেতা শরিফুর রহমান শাওন ও সহকারী শিক্ষকবৃন্দ।

হুইলচেয়ার পেয়ে প্রতিবন্ধী সোহেল রানা জানান, আমার বাবা একজন দিনমজুর আমি শারীরিক প্রতিবন্ধী হলেও আমার বাবা আমাকে একটি হুইলচেয়ার কিনে দিতে পারিনি। আমি হামাগুড়ি দিয়ে স্কুলে আসতাম । আমার কষ্ট দেখে এই হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশন আমাকে একটি হুইল চেয়ার প্রদান করল। আমি অনেক খুশি হয়েছি । এখন থেকে এই হুইলচেয়ারে বসে আমি নিয়মিত স্কুলে আসতে পারবো। হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশনেকে আমি অসংখ্য ধন্যবাদ জানাই এবং মঙ্গল কামনা করি।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ শহিদুল ইসলাম মুঠোফোন বার্তায় বলেন,”হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশন সম্পূর্ণ একটি অরাজনৈতিক ও অলাভজনক প্রতিষ্ঠান। অসচ্ছল পঙ্গু মানুষের মধ্যে হুইলচেয়ার বিতরণ আমাদের একটি চলমান প্রক্রিয়া এবং এটি অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *