ফরিদপুরে শ্রমিকলীগের প্রতিবাদ সভা

মাহবুব পিয়াল,ফরিদপুর:
ফরিদপুর জেলা আওয়ামী লীগ এর সভাপতি শামীম হক বিএনপি নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন আপনারা নির্বাচনে দাঁড়ান নির্বাচনে জয়লাভ করুন। যদি জনগণ আপনাদের চায় আপনারা জয়যুক্ত হবেন। আমরা নির্বাচনের জন্য প্রস্তুতি নিয়েছি। জনগণ যদি আমাদেরকে ভালবাসেন ভোট দেন আমরা জয়যুক্ত হব। তিনি বলেন দেশে যখন একের পর এক উন্নয়ন কার্যক্রম ত্বরানিত হচ্ছে তখন বিএনপি জামাতচক্র সরকারের উন্নয়নমূলক কার্যক্রম কে ব্যাহত করার জন্য দেশে বিদেশে ষড়যন্ত্র করে যাচ্ছে।

তিনি শনিবার দুপুরে ফরিদপুর প্রেসক্লাবের সামনে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত ১৭ আগস্ট ২০০৫ সালে দেশব্যাপী একযোগে বিএনপির জামাত-শিবির ও দেশ ও বিদেশী চক্রান্তে নৈরাজ্যের প্রতিবাদে জাতীয় শ্রমিকলীগ আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির ভাষনে কথা বলেন।
তিনি আরো বলেন বাংলাদেশ আওয়ামী লীগ কোন নেতার প্রেসক্রিপশনে দল পরিচালিত হবে না এখানে জননেত্রী শেখ হাসিনার কথাই শেষ কথা।
তার নির্দেশনায় আওয়ামী লীগ পরিচালিত হবে। দলে কোনো সন্ত্রাসীর আশ্রয় প্রশ্রয় দেয়া হবে না। তিনি আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের জয়লাভ করানোর জন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।
জাতীয় শ্রমিক লীগ ফরিদপুর জেলা শাখার আহবায়ক গোলাম মোহাম্মদ নাছির এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মো: ইশতিয়াক আরিফ, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, জাতীয় শ্রমিক লীগ ফরিদপুর জেলা শাখার আহবায়ক সদস্য সচিব ঈমান আলী মোল্লাসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *