বগুড়ায় পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে ৫ হাজার ৫ শত টাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ২

মাসুম বিল্লাহ, বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম সেবা মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় ডিবি, বগুড়ার ইনচার্জ মোঃ সাইহান ওলিউল্লাহ এর নেতৃত্বে টিম ডিবি বগুড়ার পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে ৫,৫০০ (পাঁচ হাজার পাঁচশত) পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বগুড়া ডিবির একটি টিম ইং ১৬-০৮-২০২২ তারিখ ২০:০৫ ঘটিকার সময় বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন নিশ্চিন্তপুর চারমাথা সাকিনস্থ নন্দগ্রাম গামী পাকা রাস্তার মাথা হইতে ২,৫০০ (দুই হাজার পাঁচশত) পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ আসামী ১। মোঃ রাখিবুল হাসার ওরফে সোহাগ (৩০), পিতা-মোঃ জালাল আবেদীন, সাং-বারপুর দক্ষিণপাড়া, থানা ও জেলা-বগুড়াকে গ্রেফতার করা হয়।

এছাড়া বগুড়া ডিবির একই টিম অপর একটি অভিযানে ইং ১৬-০৮-২০২২ তারিখ ২২:২০ ঘটিকার সময় বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন চকলোকমান সাকিনস্থ জনৈক মোঃ রেজাউল করিম এর দুইতলা ফ্লাট বাসার মেইন গেটের সামনে পাকা রাস্তার উপর হইতে ৩,০০০ (তিন হাজার) পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ আসামী ১। মোঃ আবু সাইদ আজমল কবীর ওরফে সোহেল (৫০), পিতা-মৃত সমশের আলী, সাং-চকলোকমান, থানা শাজাহানপুর, জেলা-বগুড়াকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে বগুড়া জেলার শাজাহানপুর থানায় পৃথক পৃথক মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে টিম ডিবি বগুড়ার অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *