কালকিনিতে বেদে পল্লীর শিশুকে ধর্ষণ চেষ্টা, মামলা দায়ের

কে এম, রাশেদ কামাল, মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরের কালকিনিতে-(৮) বছরের এক বেদে পল্লীর মেয়ে শিশু সন্তানকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন ভূক্তভোগী পরিবার। আজ শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন থানা পুলিশ।

পুলিশ, ভূক্তভোগী পরিবার ও এলাকা সুত্রে জানা গেছে, উপজেলার কয়ারিয়া ইউনিয়নের পূর্বচর কয়ারিয়া গ্রামের কাসেম সরদারের ছেলে মোঃ ওয়ারেজ সরদার দীর্ঘদিন যাবত কয়ারিয়া লঞ্চঘাট বাজারে ব্যবসা পরিচালনা করে আসছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় লম্পট ব্যবসায়ী ওয়ারেজের দোকানে বিস্কুট কিনতে যান ওই বেদে সম্প্রদায়ের শিশু সন্তান। পরে তাকে মুখ চেঁপে ধরে দোকানের ভীতরে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে। শিশু সন্তানের ডাক-চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে লম্পট ওয়ারেজ পালিয়ে যায়। এই ঘটনায় ওই শিশু সন্তানের খালা বাদী হয়ে লম্পট ওয়ারেজকে আসামী করে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার বাদী ওই শিশু সন্তানের খালা বলেন, লম্পট ওয়ারেজকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছি। তাই আমাদের এখন এই এলাকা ছাড়ার জন্য হুমকী দিয়ে আসছে আসামী ও তার লোকজন। আমরা ওর ফাঁসি চাই।

অভিযুক্ত ব্যবসায়ী ওয়ারেজের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন বলেন, বেদে সম্প্রদায়ের শিশু সন্তানকে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে। আসামীকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published.