বিকাশে খোয়া যাওয়া নারীর চিকিৎসার টাকা ফিরিয়ে দিলেন ওসি

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর কবিরহাট থানার পুলিশ বিকাশে খোয়া যাওয়া শারীরিক প্রতিবন্ধী এক নারীর চিকিৎসার টাকা উদ্ধার করে ফেরত দিয়েছেন। শারীরিক প্রতিবন্ধী নাছরিন আক্তার কবিরহাট পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের ইন্দ্রপুর গ্রামের মো.গোলাম মাওলার মেয়ে।

মঙ্গলবার (৯ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে কবিরহাট থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম উদ্ধারকৃত টাকা ওই নারীর হাতে হস্তান্তর করেন।

পুলিশ জানায়, শারীরিক প্রতিবন্ধী নাছরিন আক্তারের চিকিৎসার জন্য তার ভাই সাইফুল ইসলাম কিছু দিন আগে কুয়েত থেকে বিকাশের মাধ্যমে ২০হাজার টাকা তার মুঠোফোন নম্বরে পাঠায়। টাকা গুলো পাঠানোর সময় ভুল করে নাটোরের অজ্ঞাতনামা ব্যক্তির বিকাশ নাম্বারে চলে যায়। টাকা উদ্ধারে ব্যর্থ হয়ে এ ঘটনায় ভুক্তভোগী নারী গত ২ আগস্ট বিকালে কবিরহাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পুলিশ আরও জানায়, জিডির সূত্র ধরে কবিরহাট থানার ওসির তত্ত্বাবধানে ৭ দিনের মধ্যে প্রযুক্তির সহায়তায় টাকা উদ্ধার করে ওই নারীকে বুঝিয়ে দেয় পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে নাছরিন আক্তার বলেন, টাকা ফেরত পেয়ে তিনি খুশি। এ ভাবে কাজ করে অসহায় মানুষের পাশে দাঁড়ানো পুলিশের জন্য খুব সম্মানের। ওসি আন্তরিক ভাবে কাজ করেছেন। আমি সংশ্লিষ্ট পুলিশ প্রশাসনের সকলের জন্য দোয়া করি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম বলেন,মানবিক বিবেচনায় দায়িত্ব নিয়ে কাজ করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *