বাগেরহাট তেলের পাম্পে উপচে পড়া ভীড়, তেলশূন্য

শেখ সোহেল, বাগেরহাট:
জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির খবরে বাগেরহাটের পেট্টোল পাম্পে ভীড় করেছে অসংখ্য গাড়ি-মোটরসাইকেল। ভীড় সামলাতে খানজাহান আলী পেট্রোল পাম্পে মোটরসাইকেল প্রতি ১০০ টাকার তেল দিচ্ছে। কিন্তু অপরদিকে কেন্দ্রীয় বাসস্ট্যান্ড সংলগ্ন পেট্রোল পাম্প কিছুক্ষণ ২০০ টাকার তেল দিলেও কিছু ক্ষনের মধ্যে খবর পেয়ে বেশি দামে বিক্রি করার জন্য তেল দেওয়া বন্ধ করে দেন।

সেখানে থেকে তেল নিতে আসা গোপাল কুমার সাহা , মোঃ ইমরান নামের দুই মোটরসাইকেল চালক বলেন যে, তেলের দাম বেড়েছে শুনে আমরা তেল নিতে এসেছিলাম। কিন্তু খানজাহান আলী পাম্পে দুই তিনশ গাড়ি, বাসস্ট্যান্ডের পাশের পাম্পে তেল থাকেলেও তেল দেওয়া বন্ধ করে দেন। খোলা বাজারেও তেল দেওয়া বন্ধ করে দেন বেশি দামে বিক্রি করার জন্য জানতে চাইলে বলেন তেল নেই।

শেখ সায়মন নামের অপর এক চালক বলেন, আধা ঘন্টার বেশি দাঁড়িয়ে থেকে দুইশ টাকার তেল পেয়েছি। ১৩০ টাকা দিয়ে কিভাবে তেল কিনে চলব আমি ছোট খাটো একটা চাকরি করি নিজের তেল দিয়ে চলতে হয় এভাবে চলতে থাকলে আমরা মারা যাবো।

এদিকে বাসস্ট্যান্ড সংলগ্ন পাম্পে কিছুক্ষণ তেল দেওয়ার পর পর অপর বাসস্ট্যান্ড এর পাম্প অপারেটর এর ফোনে কল আসলে সে ও তেল দেওয়া বন্ধ করে দেন।

এ বিষয়ে বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম বলেন যে, দাম বৃদ্ধির খবরে স্থানীয় পাম্পের সাথে আমাদের কথা হয়েছে।

যদি এমন কেউ যেন তেল মজুদ করে না রাখে সে বিষয় সতর্ক করা হয়েছে। তার পর ও যদি কেউ কারসাজি করে তার বিরুদ্ধে কঠোর থেকে কঠোরতম আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *