বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ হতে ৫০ শয্যায় উন্নীতকরণ

মোঃ রাশেদুল আলম রুপক, নাটোর প্রতিনিধিঃ
নাটোরের বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ হতে ৫০ শয্যায় উন্নীতকরণের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে নাটোর -১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এই উদ্বোধন করেন। পরে উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা আব্দুর রাজ্জাক।

এসময় বক্তব্য দেন রাজশাহী সার্কেল-৩ এর স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের (এইচইডি) তত্ত্বাবধায়ক প্রকৌশলী মনিরুজ্জমান মোল্লা, নাটোরের সিভিল সার্জন রোজী আরা খাতুন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর সিরাজগঞ্জ এর নির্বাহী প্রকৌশলী ফারুক আহম্মেদ, উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, ইউএনও নীলুফা সরকার, উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু এবং বীর মুক্তিযোদ্ধা শ্যমল কুমার রায় প্রমুখ।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ১৭ আক্টোবর ২০১৯ সালে ৫০ শয্যায় উন্নিত করনে স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। প্রায় ১৪ কোটি ৭১ লাখ টাকা ব্যয়ে প্রকল্পটি বাস্তবায়ন করেছেন স্বাস্থ্য প্রকৌশল অধিদফতর। কার্যাদেশ পেয়েছিলেন মীম ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ারিং লি. এবং রফিক কনস্ট্রাকশন কোং প্রাইভেট লি.(জেভি)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *