ট্রাক প্রাইভেটকার সংঘর্ষ পথচারীসহ আহত চালক

গাজীপুর প্রতিনিধিঃ
বেপরোয়া গতির একটি ড্রামট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেট কারের সঙ্গে মোখমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।
এতে পথচারীসহ প্রাইভেট কারের চালক গুরতর হয়েছে,স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছেন ।

বুধবার (২০ জুলাই) সকাল নয়টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার শ্রীপুর পৌরসভার ভাংনাহাটি গ্রামের কেরানি স্কুলসংলগ্ন স্থানে আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। এদিকে ড্রামট্রাকের ধাক্কায় বৈদ্যুতিক খুঁটিটি ভেঙে সড়কের ওপর পড়ে যায়। ফলে পৌর শহরের বিদ্যুৎসংযোগ বন্ধ রয়েছে এবং ওই সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা আলম হোসেন বলেন,সকাল ৯টার দিকে দ্রুতগতির একটি ড্রামট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। বৈদ্যুতিক খুঁটিটি ভেঙে সড়কের উপরে পড়ে। অপর দিক থেকে আসা একটি প্রাইভেট কার এসে ড্রামট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে প্রাইভেট কারটি দুমড়ে যায়। গাড়ির চালকসহ পথচারী কয়েকজন আহত হয়।

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর শ্রীপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. রফিকুল আজাদ বলেন, বৈদ্যুতিক খুঁটি অপসারণের কাজ চলছে। অপসারণসহ বৈদ্যুতিক সংযোগ চালু হতে চার থেকে পাঁচ ঘণ্টা সময় লাগবে।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, দুর্ঘটনার পরপরই সেখানে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত ড্রামট্রাক ও প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। ড্রামট্রাকটির চালক পালিয়ে গেছেন। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *