আগৈলঝাড়ার বাগধা বাজারে কোর্টে বিচারাধীন সম্পত্তিতে প্রতিপক্ষের চারতলা টাওয়ার নির্মান

মঞ্জুর লিটন, বরিশাল জেলা প্রতিনিধি:
বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার বাগধা বাজারে কোর্টে বিচারাধীন সম্পত্তিতে প্রতিপক্ষ চারতলা টাওয়ার নির্মান করছে। সরজমিনের গিয়ে জানা যায় উক্ত সম্পত্তি আনোয়ার হোসেন ও নজরুল ইসলামের সাথে বরিশাল জেলা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের আদালতে দুইটি মামলা বিচারাধীন। আনোয়ার হোসেন উক্ত সম্পত্তির উপরে ১৪৪ ,৪৫ ও ১৮৮ ধারায় মামলা করেন।

এ ব্যাপারে মহামান্য বিজ্ঞ বরিশাল অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের আদালত থেকে আগৈলঝাড়া থানায় একটি প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়। সে অনুসারে আগৈলঝাড়া থানা থেকে মহামান্য আদালতে প্রতিবেদন প্রেরণ করেন। এ নিয়ে উভয় পক্ষের একাধিক মামলা বিচারাধীন রয়েছে। উক্ত স্থানে বর্তমানে নজরুল ইসলাম তাহার চারতালা ভবনটি তৈরির কাজ চালিয়ে যাচ্ছেন। তৈরি কাজে বাধা দিলে তাহারা আবার একটি মামলা করে। এবং আগৈলঝাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এলাকাবাসীর অভিযোগ সরকারি জায়গায় চারতলা টাওয়ার কিভাবে করে হল প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে । বাজার দোকানদারদের প্রশ্ন।

এছাড়া ও আনোয়ার জানান দীর্ঘদিন যাবত প্রতিপক্ষ আমাকে ঘায়েল করার লক্ষ্যে বিভিন্ন কৌশল অবিলম্বন করে আসছে যাহার ধারাবাহিকতায় কয়েকটি মিথ্যা মামলা দিয়েছে। এছাড়াও আমি উক্ত জায়গার ১৪৪ ধারায় কোর্টে একটি মামলা করলে, কোর্ট থেকে ১৪৪ ধারা জারি করলে তা অমান্য করে পুনরায় তার চারতালা কাজ চালিয়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *