বগুড়ায় প্রাইভেট কার-মিনি ট্রাক সংঘর্ষে পিতা-পুত্র সহ নিহত ৪

মাসুম বিল্লাহ, বগুড়া জেলা প্রতিনিধি:
বগুড়ায় প্রাইভেট কার ও মিনি ট্রাক মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্রসহ ৪জন নিহত হয়েছেন। শনিবার সাড়ে ৮টার দিকে কাহালুর দরগাহহাট এলাকার সজল ফ্যাক্টরির সামনে বগুড়া- নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নওগাঁর ধামুরহাটের তানছের আলী(৬০), তার ছেলে টগর আলী(৩৫), মফিজ উদ্দিনের ছেলে আব্দুর রহমান(৩৫) এবং প্রাইভেট কার চালক পত্নীতলা এলাকার মান্নুর ছেলে সুমন(৩০)। এতে শাকিল(২০) নামে আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, তানছের আলী ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার জন্য প্রাইভেট কার( ঢাকা মেট্রো- গ- ২২-১৪৯৮) যোগে তারা নওগাঁ থেকে বগুড়া যাচ্ছিল। পথিমধ্যে কাহালুর দরগাহহাট এলাকায় পৌঁছালে বগুড়া থেকে নওগাঁগামী একটি মিনি ট্রাকের(ঢাকা মেট্রো- গ- ২৩-১৭১৩) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তানছের আলী, তার ছেলে টগর এবং প্রাইভেট কার চালক সুমন। পরে পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা আহত শাকিল ও আব্দুর রহমানকে শজিমেক হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে আব্দুর রহমানের মৃত্যু হয়।
কাহালু থানার ওসি আমবার হোসেন জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার-কে জানান, এ ঘটনায় চারজন নিহত হয়েছেন। তবে ট্রাক চালক পলাতক থাকায় তাকে আটক করা যায়নি। তবে ট্রাক পুলিশ জব্দ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *