তাড়াইলে সিএনজি-টমটমের মুখোমুখি স্কুল শিক্ষিকা নিহত

মো. আনোয়ার হোসাইন, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: কিশোরগঞ্জের তাড়াইলে সিএনজি ও টমটমের মুখোমুখি সংঘর্ষে হ্যাপী আক্তার (৩০) নামের এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, নীলগঞ্জ-তাড়াইল সড়কের দড়িজাহাঙ্গীরপুর এলাকায় শুক্রবার দুপুর ৩ টায় এ দুর্ঘটনা ঘটে। কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার রায়টুটি পশ্চিম পাড়া গ্রামের জজ মিয়া তালুকদারের স্ত্রী হ্যাপী আকতার। তিনি রায়টুটি বাজারের রেহেনা কিন্ডারগার্টেন স্কুলের সহকারী শিক্ষিকা ও ৬ বৎসর বয়সের এক পুত্র সন্তানের জননী ছিলেন।

তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সিএনজি ও টমটমের মুখোমুখি সংঘর্ষে তুষা রাণী সরকার (৬০) ও মনছুর মিয়া (২৪) নামের আহত দুই ব্যাক্তিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বিদায় করা হয়েছে।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন সরকার বলেন, খবর পেয়ে ওসি তদন্ত মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে সিএনজি-টমটমসহ ওই নারীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তিনি আরো বলেন, আমরা ঘটনাস্থল থেকে সিএনজিসহ টমটম গাড়িটি আটক করেছি। তবে চালক দুইজন পলাতক রয়েছে। এ বিষয়ে নিহতের আত্মীয়-স্বজন থানায় কোনো মামলা দায়ের করবে না বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *