চিরিরবন্দর উপজেলার বিদায়ী নির্বাহী অফিসারকে সংবর্ধনা ও নবাগত নির্বাহী অফিসারকে বরণ

মোঃ আসাদুল্লাহ আল গালিব,দিনাজপুর জেলা প্রতিনিধি:
দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আয়েশা সিদ্দীকা’র বদলী বিদায় সংবর্ধনা ও নবাগত চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ খালিদ হাসান কে বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) চিরিরবন্দর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাবু সুনীল কুমার সাহার সভাপতিত্বে বাংলাদেশ শিক্ষক সমিতি, মাদ্রাসা শিক্ষক সমিতি, মুক্তিযোদ্ধা কমান্ড, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরাম ও বাংলাদেশ আওয়ামী লীগ চিরিরবন্দর উপজেলা শাখার আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দীকাকে বিদায় ও নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ খালিদ হাসানকে বরণ করা হয়।

বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আয়েশা সিদ্দীকা বলেন, দায়িত্ব পালনকালীন সময়ে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক মহল, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুধিজন, আলেম-উলামাসহ উপজেলার সর্বস্তরের মানুষের ভালোবাসা আর সহযোগিতা পেয়েছি। যার কারণে চিরিরবন্দরে আইনশৃঙ্খলা থেকে শুরু করে সার্বিক পরিস্থিতির উন্নতি হয়েছে। এই অঞ্চলের মানুষ অত্যন্ত সহজ-সরল প্রকৃতির এবং প্রশাসনের কাজে তারা সহযোগিতা করতে সদা প্রস্তুত।

তিনি আরো বলেন, সরকারি চাকরি করলে স্টেশন বদল হবে, এটাই স্বাভাবিক নিয়ম। দায়িত্ব পালনকালে জনগণের কল্যাণে কাজ করলে, ভালো কাজের স্বীকৃতিসরূপ জনগণ তাকে কখনও ভোলে না। এতে সরকারও ভালো কাজের মূল্যয়ন করে এবং তাদের পদোন্নতিও হয় ভালো।

যোগদানকারী উপজেলা নির্বাহী অফিসারকে এ অঞ্চলের মানুষের পাশে থেকে জনকল্যাণকর কাজ করার জন্য তিনি আহ্বান জানান।

চিরিরবন্দর উপজেলায় ২ বছর ৮ মাসের দায়িত্ব পালনকালীন সময়ের স্মৃতিচারণ করতে গিয়ে বারবার আবেগাপ্লুত হয়ে পড়েন।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ খালিদ হাসান বলেন, আমি চিরিরবন্দর উপজেলার উন্নয়নকে আরো গতিশীল ও সমৃদ্ধ করে এই জনপদকে একটি শান্তির জনপদে পরিণত করতে চাই। এ জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আহসানুল হক মুকুল বলেন, বিদায়ী চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার তার সততা কর্মদক্ষতা ও নানা গুণে যে দৃষ্টান্ত স্থাপন করেছেন, যা চিরিরবন্দরবাসীর নিকট চিরস্মরণীয় হয়ে থাকবে। সর্বস্তরের মানুষের ভালোবাসার মেলবন্ধন অটুট রাখতে হলে সবাইকে উন্মুক্ত মনে জনগণের কল্যাণ ও সার্বিক উন্নয়নে বিদায়ী ইউএনও’র মতো কাজ করতে হবে। নবাগত উপজেলা নির্বাহী অফিসার ভালো কাজের মাধ্যমে জনগণের পাশে থাকবেন এবং এই অঞ্চলের উন্নয়নে কাজ করে অবশ্যই যোগ্যতার স্বাক্ষর রাখবেন বলে তিনি মনে করেন।

চিরিরবন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লায়লা বানু বলেন, বিদায়ী চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসারের সততা কর্মদক্ষতার প্রশংসা করেন। তার বক্তব্যে তিনি একপর্যায়ে কেঁদে ফেলেন এবং বিদায়ী নির্বাহী অফিসারের সুস্থতা কামনা করেন।

আলহাজ্ব অধ্যক্ষ ইউসুফ আলী, ইউপি চেয়ারম্যান আবু হায়দার লিটন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক হাসিবুল হাসান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মমিনুল ইসলাম, প্রধান শিক্ষক মাহতাব উদ্দিন সরকার, আব্দুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান, উপজেলার প্রমূখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বিদায়ী ও নবাগত উপজেলা নির্বাহী অফিসারকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট এবং উপহার সামগ্রী প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *