নোয়াখালীতে বিদ্যালয় এমপিওভুক্ত করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে শোভাযাত্রা

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালী সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের পশ্চিম চরউরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ জুলাই) বিকালে পশ্চিম চরউরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় স্টুডেন্টস্ ফোরাম আয়োজিত আনন্দ শোভাযাত্রাটি বিদ্যালয় প্রাঙ্গন থেকে শুরু হয়ে মান্নান নগর-চেয়ারম্যান ঘাট প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় বিদ্যালয় অডিটোরিয়ামে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় পশ্চিম চরউরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় স্টুডেন্টস্ ফোরামের সদস্য সচিব সালেহ উদ্দিন সবুজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জহির উদ্দিন স্বপন।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মান্নান ফাউন্ডেশনের (দাবি) জেনারেল ম্যানেজার হারুনুর রশিদ, সমাজসেবক আবদুল খালেক, নোয়াখালী প্রেসক্লাবের সদস্য সাংবাদিক মোহাম্মদ সোহেল, সমাজসেবক আলমগীর হোসেন মানিক।

এসময় স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. জাকির হোসেন, অভিভাবক সদস্য ডা. জাকের হোসেনসহ বিদ্যালয়ের শিক্ষক, বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী এবং পশ্চিম চরউরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় স্টুডেন্টস্ ফোরামের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহির উদ্দিন স্বপন বলেন, ২০০১ সালে প্রতিষ্ঠিত পশ্চিম চরউরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়টি দীর্ঘ ২২ বছর পর এমপিওভুক্ত হয়েছে। এজন্য আমরা গণতন্ত্রের মানস কন্যা, উন্নয়নের রূপকার, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা, নোয়াখালীর কৃতি সন্তান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং শিক্ষামন্ত্রী ড. দিপুমনিকে ধন্যবাদ ও তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা আশা করছি এবার এই বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নেও সরকারের পক্ষ থেকে উদ্যোগ গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *