শেরপুরে ব্যাবসায়ীকে হত্যা চেস্টায় গ্রেফতারের দাবিতে মানব বন্ধন

শাহাদাত হোসেন সোহাগ ,শেরপুর জেলা প্রতিনিধি:
শেরপুরে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যাচেষ্টার ঘটনায় সদ্য বিলুপ্তকৃত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ অন্যান্যদের গ্রেফতারে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আজ সকালে শহরের নিউমার্কেট মোড়ে সর্বস্তরের জনগণ ও জেলা মটরযান ওয়ার্কশপ শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন, শ্রমিক নেতা গোলাম মোস্তফা মস্তু, আহত ব্যবসায়ীর মেয়ে অপি, ভুক্তভোগী কারিমুল হাসান জিহাদ ও জেলা মটরযান ওয়ার্কশপ শ্রমিক ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা ব্যবসায়ী আব্দুল আওয়ালের উপর হামলা চালিয়ে নৃশংসভাবে হত্যার চেষ্টার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের মুখোমুখি করার দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের ঘোষণা দেন তারা।

তবে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নœান মিয়া সাংবাদিকদের জানান, আসামিদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রেখেছে। আশা করছি দ্রুতই তাদের গ্রেফতার করা সম্ভব হবে। কোন বিশৃংখলাকারী অন্যায় করে পার পাবেনা, জেলা পুলিশ তাদের কোন ভাবেই ছাড় দিবেনা।

উল্লেখ্য, গত ২৬ জুন রাত সাড়ে ৮টার দিকে শহরের নবীনগর বাসস্ট্যান্ডে আব্দুল আউয়ালের ব্যবসা প্রতিষ্ঠান জিহাদ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে তৎকালীন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা তার অনুসারীদের নিয়ে হামলা চালিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও রড দিয়ে আহত করে বলে মামলা সূত্রে জানা গেছে।

আওয়াল বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় রেজাউল করিম রেজাসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৫/৬জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ব্যবসায়ীর বড় ভাই কামাল মিয়া।

Leave a Reply

Your email address will not be published.