মাদারীপুরে জলবায়ু পরিবর্তনে জলাবদ্ধতা নিরশন ও পরিবেশ উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

কে এম, রাশেদ কামাল,মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুর পৌরসভার আয়োজনে ও বাংলাদেশ জলবায়ু পরিবর্তন ট্রাস্ট ফান্ড এর অর্থায়নে রবিবার মাদারীপুর পৌরসভার সম্মেলন কক্ষে মাদারীপুর পৌরসভা কর্তৃক বাস্তবায়নাধীন জলবায়ু পরিবর্তন জনিত ক্ষতিকর প্রভাব থেকে রক্ষার জন্য মাদারীপুর পৌর এলাকার জলাবদ্ধতা নিরসন ও পরিবেশ উন্নয়নে ড্রনেজ অবকাঠামো নির্মান শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মাদারীপুর পৌরসভার মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ জলবায়ু পরিবর্তন ট্রাস্ট এর ব্যবস্থাপনা পরিচালক অতিরিক্ত সচিব ড.মোঃ রেজাউল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব রাখেন মাদারীপুর পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য, জলবায়ু পরিবর্তন ট্রাস্ট এর পরিবক্ষন- ২ এর সহকারী পরিচালক মোঃ মস্তফা রায়হান।

মাদারীপুর পৌরসভার ২য় প্যানেল মেয়র ও ২ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সাইদুর রহমান টফির সঞ্চালনায় বক্ত্য রাখেন মাদারীপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী শেখ আবুল কালাম, মাদারীপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর রাজিব মাহমুদ কাওসার প্রমুখ। মতবিনিময় সভায় পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.