বাগেরহাটে দূর্নীতি দমক কমিশন (দুদক) এর সমন্বিত জেলা কার্যালয় উদ্বোধন

শেখ সোহেল, বাগেরহাট জেলা প্রতিনিধি:
শুধু আর্থিক উন্নতি হলে চলবে না, নৈতিক উন্নতিও ঘটাতে হবে দূর্নীতি দমক কমিশন (দুদক) এর মহাপরিচালক (আইসিটি ও প্রশিক্ষন) একে এম সোহেল বক্তব্য বলেন যে, শুধু আর্থিক উন্নতি হলে চলবে না, এর পাশাপাশি আমাদের নৈতিক উন্নতিও ঘটাতে হবেই। আমাদের জাতি যদি শুধু আর্থিক উন্নতি করে তাহলে সেই উন্নতি টেকসই হয় করা সম্ভব নয়।

টেকসই উন্নতি করতে হলে, আর্থিক উন্নতির সাথে সাথে নৈতিক উন্নতি করতে হবে। এজন্যই আমাদের সবার আগে আমাদের সৎ মানুষ এর মতো হতে হবে । সব ধরণের দূর্নীতিকে ও দুর্নীতি কারিকে না বলতে হবে তা হলে সম্ভব নয়। মহাপরিচালক একেএম সোহেল আরও বলেন, আজকে শুধু বাগেরহাট নয়, দেশের বিভিন্ন স্থানে ১২টি সমন্বিত জেলা কার্যালয়ের উদ্বোধন করা হয়। দুদকের বাগেরহাটে সমন্বিত জেলা কার্যালয় স্থাপনের মাধ্যমে এই জেলা দূর্নীতিমুক্ত হবে বলে আশা করি।

রবিবার (০৩ জুলাই) বেলা ১১টায় বাগেরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য দেন, দুদকের খুলনা বিভাগীয় পরিচালক মঞ্জুর মোরশেদ, বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল ইসলাম, বাগেরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট হাফিজ আল আসাদ, সাতক্ষিরার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রেজা রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার মীর আছাদুজ্জামান, দুদক সমন্বিত জেলা কার্যালয়, বাগেরহাটের উপ-পরিচালক মোঃ শাহরিয়ার প্রমুখ। বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমানের সভাপতিত্বে সভায় বাগেরহাট ও সাতক্ষিরা জেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ উদ্বোধনে অংশগ্রহণ করেন।

এর আগে বাগেরহাট শহরের দশানীস্থ একটি ভবনে দুদকের কার্যালয় উদ্বোধন করেন দুদকের মহাপরিচালক (আইসিটি ও প্রশিক্ষন) একেএম সোহেল।

Leave a Reply

Your email address will not be published.