মাদারীপুরে গ্রাম্য দলাদলিকে কেন্দ্র করে দুইজনকে কুপিয়ে জখম, ঢাকা মেডিকেলে ভর্তি

কে এম, রাশেদ কামাল, মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে গ্রাম্য দলাদলিকে কেন্দ্র করে প্রতিপক্ষের দুইজনকে বেধড়ক ভাবে কুপিয়ে আহত করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় দুইজনকেই উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের ঘটকচর বাজারে এই ঘটনা ঘটেছে।

পুলিশ ও আহতর পরিবার সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের জয়নাল মাতুব্বরের সাথে ৭ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার সাইদুল শরীফের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে গ্রাম্য দলাদলি লেগে রয়েছে। তারই জেরে বৃহস্পতিবার রাত ৯ টার দিকে কেন্দুয়া ইউনিয়নের ঘটকচর বাজারে ইউপি মেম্বার সাইদুল শরীফের ভাই ও খবিরউদ্দিন শরীফের ছেলে নূরুল হক শরীফ (৩৬), ইউপি মেম্বার সাইদুল শরীফের কর্মী সমর্থক ইউনিয়নের কাদের মাতুব্বরের ছেলে ঝন্টু মাতুব্বর (৩৫) কে ধারালো অস্ত্র দিয়ে ইউপি মেম্বার সাইদুল শরীফের প্রতিপক্ষ জয়নাল মাতুব্বরের লোকজন বেধড়ক ভাবে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। পরে অবস্থা আশংকাজনক হলে তাদেরকে ঢাকা মেডিকেল ও হাসপাতালে উন্নত চিকিৎসার পাঠানো হয়।

৭ নং ওয়ার্ডের ইউপি মেম্বার সাইদুল শরীফ বলেন, ‘আমার ভাইকে নূরুল হক শরীফ ও আমার এক কর্মী ঝন্টু মাতুব্বরকে ঘটকচর বাজারে জয়নাল মাতুব্বরের লোকজন চাইনিজ কুড়াল দিয়ে বেধড়ক ভাবে কুপিয়ে গুরুতর আহত করে। আমরা আহতদের চিকিৎসা নিয়ে এখন ব্যস্ত আছি। পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।’

এই বিষয়ে জানতে চাইলে জয়নাল মাতুব্বর সাংবাদিকদের বলেন, ‘আমার কোন লোকজন ইউপি মেম্বারের ভাইকে কুপায়নি। অন্য ঘটনা নিয়ে তারা মারামারি করে বিষয়টি আমার উপরে এখন চাপানো হচ্ছে।’

মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ‘কেন্দুয়া ইউনিনের ঘটকচর বাজারে পূর্ব বিরোধের জেরে দুইজনকে কুপিয়ে আহত করার খবর পেয়ে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.