ফুলবাড়ীতে হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ

আরিফুল ইসলাম আরিফ,ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ জুলাই) উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের প্রত্যান্ত চরাঞ্চল চর গোরক মন্ডল এলাকায় মসজিদ ও মাদ্রাসায় বিভিন্ন প্রজাতির ফুল, ফল ও ঔষধি গুণ সম্পন্ন গাছের চারা রোপণ করা হয়।

বৃক্ষরোপণ কালে সমাজকর্মী ও ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ শহিদুল ইসলাম মুঠোফোন বার্তায় বলেন, বৈশ্বিক উষ্ণায়ন ও জলবায়ু পরিবর্তনের প্রভাব রোধে, সবুজায়ন এবং সৌন্দর্য বৃদ্ধির লক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচী আমাদের একটি চলমান প্রক্রিয়া। এরই ধারাবাহিকতায় আজ ফুল, ফল ও ঔষধি গুণ সম্পন্ন গাছের চারা রোপণ করা হলো। এছাড়াও আমদের এ ফাউন্ডেশন দেশের বিভিন্ন সামাজিক উন্নয়ন, জনকল্যাণ ও জনসচেতনতা মূলক কর্মকান্ডের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে আসছে।

এসময় হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক ও নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাছেন আলী, উপদেষ্টা ও নাওডাঙ্গা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল হানিফ সরকার, বালারহাট আদর্শ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামান সরকার, অগ্রণী ব্যাংক লিমিটেড এর অফিসার মোঃ আলমগীর হোসেন, মাদ্রাসার সভাপতি আব্দুল গফুর, শিক্ষক সোলায়মান আলী, ইউপি সদস্য আয়াজ উদ্দিন, ফুলবাড়ী শুভসংঘের সাধারণ সম্পাদক নুরনবী মিয়া, দপ্তর সম্পাদক দুজায়েদ রহমান লিমন, সদস্য মোঃ পলাশ ইসলাম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.